জামিন পেলেন মুক্তিযোদ্ধা যুব কমান্ড এর আহবায়ক জিল্লুর

5

সিলেট জেলা মুক্তিযোদ্ধা যুবকমান্ড এর আহবায়ক এবং বন্ধু রেস্টুরেন্টের স্বত্ত্বাধিকারী জিল্লুর রহমান উপর কুমারগাঁও বাস শ্রমিকের কতৃক জালালাবাদ থানায় দায়কৃত মামলায় সিলেট জজ আদালত থেকে জামিন পেয়েছেন জিল্লুর রহমান।
সোমবার দুপুরে সিলেট যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতে জিল্লুর রহমানের পক্ষে জামিনের শুনানী করেন বাংলাদেশ বার কাউন্সিলের সম্মানিত সিলেট জজ কোর্টের আইনজীবী এডভোকেট এ ফ মোঃ রুহুল আনাম চৌধুরী মিন্টু। এ সময় তার সাথে ছিলেন এড. শামসুজ্জামান রাসেল, এড.কাওসার আহমেদ, এড. রাসিদা সাইদা খানম লাকি, এড. লিজা।
উল্লেখ্য, যে গত ১৫ সেপ্টেম্বর রাতে কুমারগাঁও বাস টার্মিনাল বন্ধু রেস্টুরেন্টের সামনে একটি বাস অবৈধ ভাবে পার্কিং করা হলে রেস্টুরেন্টের কর্মচারী বাধা দেয়। এ সময় বাস চালক নিধু বাবু ও হেলপাররা তার সাথে কথা কাটাকাটি শুরু করে। এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। কথাকাটিকে কেন্দ্র করে বাস শ্রমিকরা ওই রেস্টুরেন্টে হামলা চালায়। এই ঘটনায় বাস চালক নিধু বাবু বাদী হয়ে জালালাবাদ থানায় জিল্লুর রহমানকে প্রধান আসামী অজ্ঞাত ১০/১২ জনের নামে মামলা দায়ের করে।
জামিন লাভের পর জিল্লুর রহমানকে সিলেট আদালত প্রাঙ্গণে ফুলেল শুভেচ্ছা জানান, সিলেট মুক্তিযোদ্ধা যুবকমান্ডের নেতৃবৃন্দ। উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা মনোজ কাপালি মিন্টু ,দক্ষিন সুরমা মুক্তিযোদ্ধা যুবকমান্ড আহবায়ক মফিক মিয়া, যুৃগ্ম আহবায়ক আলী আহসান রুবেল, সদর মুক্তিযোদ্ধা যুবকমান্ড এর আহবায়ক শায়েস্তা মিয়া সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি