সিলেটের পুলিশ সুপারের মানবিক কাজের জন্য সম্মাননা প্রদান

9
জেলা পুলিশ সুপারের মানবিক কাজের জন্য সম্মাননা প্রদান করছেন অনলাইন জার্নালিস্ট সোসাইটির নেতৃবৃন্দ।

বৈশ্বিক মহামারির করোনা ভাইরাস বিস্তারের শুরু থেকে সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সু-নির্দেশনায় করোনা ভাইরাস প্রতিরোধে প্রথম থেকেই বিভিন্ন কার্যক্রমে অক্লান্ত পরিশ্রম ও নিরলস ভাবে দিন রাত কাজ করে যাচ্ছে সিলেট জেলা পুলিশ। জনগণকে সচেতনতার পাশাপাশি, এই মহামারীতে জীবনের ঝুঁকি নিয়ে খাদ্য সামগ্রী অসহায় মানুষদের বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছে।
২০১৯ সালের ২৪ জুন সিলেট জেলার পুলিশ সুপার পদে নিযুক্ত হন এবং অদ্যাবধি এই পদে বহাল থেকে যথেষ্ট সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। দীর্ঘ এক বছর দিনকে রাত করে সিলেট জেলার গ্রামে-গঞ্জে তিনি তাঁর পুলিশ বাহিনী নিয়ে এ মহামারী করোনা মোকাবেলায় প্রাণপণ চেষ্টা করে যাচ্ছেন।
মানবিক কাজের প্রশংসা স্বরূপ অনলাইন গণমাধ্যম কর্মীদের অন্যতম সংগঠন অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির পক্ষ থেকে সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর হাতে বিশেষ সম্মাননা স্মারক তুলে দেন, অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি ও ডেইলি বিডি নিউজের সম্পাদক ফারহানা বেগম হেনা। এ সময় উপস্থিত ছিলেন কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি, সাপ্তাহিক সিলেটের আওয়াজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক, দৈনিক বর্তমান পত্রিকার সিলেট ব্যুরো প্রধান রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, সংগঠনের সহ-সভাপতি এম. এ ওয়াহিদ চৌধুরী, সংগঠনের সাধারণ সম্পাদক ২৪টুডেনিউজের বার্তা বিভাগীয় প্রধান ইউসুফ আহমদ ইমন।
অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত ইমাম মোহাম্মদ শাদিদ অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) মোঃ মাহবুবুল আলম অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) আমিনুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার (ডি.এস.বি) মোঃ লুৎফর রহমান অতিরিক্ত পুলিশ সুপার (সদর)। বিজ্ঞপ্তি