ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনায় জেলা আ’লীগের মিলাদ ও দোয়া মাহফিল

14
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনায় সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি’র আশু সুস্থতা কামনায় সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে শুক্রবার (২৪ ডিসেম্বর) বাদ জুম্মা হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে মিলাদ, দোয়া মাহফিল ও শিরণী বিতরণ করা হয়েছে।
উক্ত মিলাদ, দোয়া মাহফিল ও শিরণী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান। সিলেট জেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন যুগ্ম সাধারন সম্পাদক হুমায়ূন ইসলাম কামাল, মোহাম্মদ আলী দুলাল, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, আইন সম্পাদক এড. আজমল আলী, কোষাধ্যক্ষ শমসের জামাল, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, শ্রম সম্পাদক সাইফুর রহমান খোকন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মোহাম্মদ সাকির আহমদ (শাহীন), উপ-দফতর সম্পাদক মো: মজির উদ্দিন, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য এড. বদরুল ইসলাম জাহাঙ্গীর, মুক্তিযোদ্ধা সাইফুল আলম, মোঃ জাকির হোসেন, এড. আফসর আহমদ, এড. মনসুর রশীদ, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লেবু প্রমুখ। বিজ্ঞপ্তি