শামসুদ্দিন হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে জৈন্তাপুরের ইউপি সচিবের মৃত্যু

11

স্টাফ রিপোর্টার :
করোনাভাইরাসের উপসর্গ নিয়ে নগরীর শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে জৈন্তাপুর উপজেলার ৩৪ বছর বয়সী এক ইউপি সচিবের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ২ নম্বর নিজপাঠ ইউনিয়ন পরিষদের সচিব ছিলেন।
জানা যায়, মৃত ব্যক্তি আবুল হোসেন গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে তিনি মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন হাসপাতালটির আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র।
তিনি জানান, জৈন্তাপুর উপজেলার এ ব্যক্তি গত মঙ্গলবার রাতে করোনাভাইরাসে আক্রান্ত এমন উপসর্গ নিয়ে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এসে ভর্তি হোন। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা দেড়টা থেকে পৌনে দুইটার দিকে তিনি মারা যান। মৃতের যেহেতু করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার উপসর্গ ছিলো তাই দুপুরে তার নমুনা সংগ্রহ করা হয়। প্রতিবেদন আসলে রোগী করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা তা নিশ্চিত হয়ে বলা যাবে বলেও জানান এ চিকিৎসক। এদিকে মৃতের দাফন অনুষ্ঠান স্বাস্থ্যবিধি মেনেই করা হবে বলে জানান তিনি। এদিকে গতকাল বুধবার সন্ধ্যা ৬টায় স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন করা হয়েছে তাকে। জৈন্তাপুরের যশপুর গ্রামের কবরস্থানে তাকে দাফন করা হয় বলে জানা গেছে। দাফনের আগে প্রশাসনের কয়েকজন ও স্থানীয় কিছু ব্যক্তি স্বাস্থ্যবিধি মেনে আবুল হোসেনের জানাযা পড়েন।