বিশ্ব হার্ট দিবস উপলক্ষে গণসচেতনতামূলক র‌্যালী

41

হৃদরোগ প্রতিরোধ করি, হৃদবান্ধব সমাজ গড়ি এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ কার্ডিয়াক সোসাইটি ও DSC_0122সিলেট হার্ট এসোসিয়েশনের উদ্যোগে সিলেট বিশ্ব হার্ট দিবস ২০১৭ উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল হৃদরোগ প্রতিরোধ বিষয়ক গণসচেতনামূলক র‌্যালী ও সিলেট প্রেসক্লাবে ফ্রি হার্ট ক্যাম্প।
বৃহস্পতিবার সকাল ১১টায় হার্ট ক্যাম্পের উদ্বোধন করেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এবং সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. এ কে মাহবুবুল হক।
বিশ্ব হার্ট দিবস উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক ডা. মুহম্মদ শাহাবুদ্দীন ও বাংলাদেশ কার্ডিয়াক সোসাইটির সাংগঠনিক সম্পাদক ডা. এস এম হাবিবউল্লাহ সেলিমের যৌথ নেতৃত্বে একটি র‌্যালি কবি নজরুল ইসলাম অডিটোরিয়ামের সামন থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সিলেট প্রেসক্লাবে গিয়ে শেষ হয়। বিভিন্ন ব্যানার ও ফেস্টুনের ব্যবহারে বর্ণাঢ্য র‌্যালীতে সর্বস্তরের জনগণ অংশগ্রহণ করেন।
সভায় বক্তব্য রাখেন ডা. জি এম মহিউদ্দিন, ডা. শুয়াইব আহমদ শোয়েব, ডা. সিরাজুর রহমান, ডা. মোঃ সাকির আহমদ শাহীন, ডা. সোহেল আহমদ, ডা. বদরুল ইসলাম, ডা. তাজিন প্রমুখ। বিজ্ঞপ্তি