দক্ষিণ সুরমায় গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী নয়ন কারাগারে

5

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার গালিমপুর (দাউদপুর) এলাকা থেকে পুলিশ হাবিবুর রহমান নয়নকে (৪২) নামের এক যুবককে গ্রেফতার করেছে। এ সময় পুলিশ তার কাছ থেকে ৩০পিস ইয়াবা ও নগদ ৩ হাজার ৭৮০ টাকা উদ্ধার করে। গ্রেফতারকৃত নয়ন পেশায় একজন সিএনজি অটোরিক্সা চালক। যাত্রী পরিবহনের ফাঁকে নয়ন মাদক ব্যবসায়ীদের কাছে ইয়াবা বিক্রি করে আসছিলো।
গোপন তথ্যে শুক্রবার রাতে দক্ষিণ সুরমার এসআই এসআই স্নেহাশীষ পৈত্যর নেতৃত্বে পুলিশ এ অভিযান পরিচালনা করে। গতকাল শনিবার দুপুরে মাদক মামলায় নয়নকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। গ্রেফতারকৃত নয়ন কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার বাটুয়ারগোপ গ্রামের মৃত সুবেদ আলীর পুত্র। বর্তমানে সে দক্ষিণ সুরমা থানার গালিমপুর এলাকাস্থ কাদির মিয়ার কলোনীর বাসিন্দা।
পুলিশ জানায়, গ্রেফতারকৃত নয়ন সিএনজি অটোরিক্সা (সিলেট-থ- ১১-৮৫৩২) নিয়ে ইয়াবা বিক্রি করার জন্য প্রস্তুতি নিচ্ছিল। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নয়ন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে ধাওয়া করে আটক করে। পরে পুলিশ তার প্যান্টের পকেট থেকে পলিথিন মোড়ানো ১৭পিস ইয়াবা ও ১৩ পিস ইয়াবা সিএনজি অটোরিক্সার ড্রাইভিং সীটের নীচ থেকে উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় মাদক আইনে গতকাল শনিবার মামলা নং-২৪ দায়ের করে।
বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম। তিনি বলেন, গ্রেফতারকৃত নয়ন সিএনজি অটোরিক্সা চালানোর পাশাপাশি মাদক ব্যবসায়ীদের কাছে ইয়াবাও বিক্রি করে। তার বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা হয়েছে।