প্রাণীসম্পদ কর্মকর্তার উপর হামলার ঘটনায় টিলাগড় থেকে আরেকজন গ্রেফতার

7

স্টাফ রিপোর্টার :
সিলেট জেলা প্রাণীসম্পদ কর্মকর্তার উপর হামলার ঘটনায় আরেক ছাত্রলীগকর্মী সৌরভ দাশকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুর ২টার দিকে টিলাগড় গোপালটিলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে শাহপরান থানা পুলিশ। সৌরভ জেলা ছাত্রলীগের সাবেক সদস্য। আলোচিত এই মামলায় এ পর্যন্ত দু’জনকে গ্রেফতার করা হয়েছে। এর আগে ঘটনার রাতেই জেলা ছাত্রলীগের সাবেক গণশিক্ষা সম্পাদক কনক পাল অরুপকে গ্রেফতার করে পুলিশ।
এ ব্যাপারে শাহপরান (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল কাইয়ুম চৌধুরী জানান, সৌরভ জেলা প্রাণীসম্পদ কর্মকর্তার উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলার এজাহারভুক্ত আসামী। এই মামলায় এখন পর্যন্ত দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
উল্লেখ্য, গত ১১ মে নগরীর টিলাগড় এলাকায় জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা কাজী আশরাফুল ইসলামের উপর হামলার ঘটনা ঘটে। ওইরাতেই রাতেই সিলেট বিভাগীয় প্রাণীসম্পদ কর্মকর্তা ড. আমিনুল ইসলাম বাদী হয়ে শাহপরান থানায় একটি মামলা দায়ের করেন। সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রনজিৎ সরকারকে প্রধান আসামী করে দায়েকৃত মামলায় ১০জনকে আসামী করা হয়। মামলার এজাহারে অভিযোগ করা হয়, হামলাকারীরা বিভাগীয় প্রাণীসম্পদ কার্যালয়ে গিয়ে খাওয়ার জন্য খামারের পাঠা দিতে বলেন। পাঠা দিতে অস্বীকার করায় তাদের উপর হামলা করা হয়।