দক্ষিণ সুরমায় ট্যাংকলরি বিস্ফোরণে ২ জন নিহতের ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের

16

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা কুচাইয়ে ট্যাংক লরি বিস্ফোরণে ২ জন নিহতের ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। গতকাল শুক্রবার ‘মা’ ইঞ্জিনিয়ারিং এর মালিক নিহত কমর উদ্দিনের আত্মীয় জিতু মিয়া বাদী হয়ে এই অপমৃত্যু মামলাটি দায়ের করেন।
বিষয়টি নিশ্চিত করে মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, গতকাল দুপুরের ময়না তদন্ত শেষে লাশ দুটি নিহতদের নিজ নিজ আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।
জানা গেছে, গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে দক্ষিণ সুরমার কুচাইর মা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে পদ্মা কোম্পানির (ঢাকা মেট্রো চ-৪১-০২০৯) নং ট্যাংক লরি বিস্ফোরণে ২জন নিহত ও ১জন আহত হন। নিহতরা হলেন- ‘মা’ ইঞ্জিনিয়ারিং এর মালিক কমর উদ্দিন (৩৫) এবং ট্যাংক লরির মালিক ও চালক মনির উদ্দিন (৫০)। এ ঘটনায় আহত কাওসার নামের ওয়ার্কশপের অপর কর্মী ওসমানী হাসপাতালের ৩য় তলার ১১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
এদিকে, ফায়ার সার্ভিসের আলমপুর স্টেশন অফিসার ইফতেখার হোসেন রায়হান চৌধুরী জানান, ট্যাংকলরিতে কোন তেল ছিল না। অতিরিক্ত স্পার্কিংয়েই ঘটেছে এ দুর্ঘটনা। দুর্ঘটনায় ট্যাংকলরির তেমন ক্ষতি হয়নি। তিনি আরো জানান, খবর পেয়ে তার নেতৃত্বে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভান এবং লাশগুলো উদ্ধার করেন। গাড়ির ভেতরে একজনের লাশ ও গাড়ির বাইরে ছিটকে পড়া আরেকজনের লাশ উদ্ধার করা হয়।