জেলা ও নগরী থেকে ২৪ ঘন্টায় আরো ৬৭ জন গ্রেফতার

46

স্টাফ রিপোর্টার :
জেলা ও মহানগরীর বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে গত ২৪ ঘন্টায় আরো ৬৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এরমধ্যে নগরী থেকে ৫৩ জন ও জেলার বিভিন্ন স্থান থেকে ১৪ জনকে গ্রেফতার করা হয়। নির্বাচনকে কেন্দ্র করে গত কয়েকদিনের অভিযানের অংশ হিসেবে গত বৃহস্পতিকার রাতে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ বলছে, গ্রেফতারকৃতরা বিভিন্ন মামলার আসামী।
গ্রেফতারকৃতদের মধ্যে জেলা ছাত্রদলের সহ-সভাপতি চৌধুরী মোহাম্মদ সোহেল রয়েছে। বাকীরাও বিএনপি-জামায়াতের নেতাকর্মী বলে জানা গেছে। এর মধ্যে কোতোয়ালী থানায় ২০ জন, জালালাবাদ থানায় ১ জন, এয়ারর্পোট থানায় ১৫ জন, মোগলাবাজার থানায় ৪ জন, শাহপরাণ থানায় ৪ জন ও দক্ষিণ সুরমা থানায় ৯ জন এবং জেলার থানায় ১৪ জন রয়েছেন।
মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) জিদান আল-মুসা জানান, মহানগর এলাকা থেকে গ্রেফতার ৫৩ জন বিএনপি ও জামায়াত-শিবিরের কর্মী। তাঁদের বিরুদ্ধে নিয়মিত মামলা ও নাশকতার অভিযোগ রয়েছে। তিনি আরো বলেন, পুলিশ কাউকে হয়রানী করছে না। যাদের বিরুদ্ধে পরওয়ানা রয়েছে তাদেরকেই শুধু গ্রেফতার করা হয়েছে।
জেলা পুলিশের অতিরিক্ত কমিশনার শামসুল ইসলাম সরদার জানান, জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মামলার ১৪ আসামীকে গ্রেফতার করা হয়েছে।