সম্মিলিত নাট্য পরিষদের প্রথম দিনের কর্মসূচি ॥ সচেতনতা তৈরীতে করোনা ভাইরাস প্রতিরোধে নাট্যকর্মীরা পাশে থাকবে

3
করোনা ভাইরাস সংক্রমণ থেকে রক্ষায় সম্মিলিত নাট্য পরিষদের উদ্যোগে শহীদ মিনার সম্মুখে রিক্সা শ্রমিকদের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করছেন পরিষদের নেতৃবৃন্দ।

সম্মিলিত নাট্য পরিষদ সিলেট করোনা ভাইরাসের সংক্রমণ ও দেশের করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাধারণ মানুষকে সচেতন করতে ও তাদের সহযোগিতায় মাঠে নেমেছে। ২৩ মার্চ সোমবার বিকেলে সিলেট কেন্দ্রীয় শহিদ মিনার সম্মুখ থেকে প্রথম দিনের কর্মসূচি শুরু হয়। রিক্সা শ্রমিকদের মাঝে মাস্ক ও জীবাণুনাশক সাবান বিতরণের মধ্য দিয়ে। নাট্য পরিষদ নেতৃবৃন্দ এ সময় শ্রমিক ও সাধারণ মানুষকে আতঙ্কিত না হয়ে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতন হওয়ার আহবান জানান এবং সরকার নির্দেশিত স্বাস্থ্য বিষয়ক নীতিমালা অনুসরণ করার অনুরোধ জানান।
সম্মিলিত নাট্য পরিষদ সিলেট এর পক্ষ থেকে প্রথম পর্যায়ে এই কার্যক্রমের প্রথম দিন পাঁচ শতাধিক শ্রমিকের মাঝে বিতরণ কার্যক্রমে অংশ নেন পরিষদের সভাপতি মিশফাক আহমেদ চৌধুরী মিশু, সহ-সভাপতি উজ্জল দাস, সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, যুগ্ম সম্পাদক সুপ্রিয় দেব শান্ত, অর্থ সম্পাদক ইন্দ্রানি সেন, নির্বাহী সদস্য ফারজানা সুমি এছাড়াও নাট্যকর্মী কামরুল হক জুয়েল ও মাসুম খান উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি