করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হোন – জুলিয়া যেসমিন মিলি

9
চেতনা যুব পরিষদ সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক ও হ্যান্ড ওয়াস বিতরণ উদ্বোধন করছেন সিলেট বিভাগীয় তথ্য অফিসের উপ-পরিচালক জুলিয়া যেসমিন মিলি।

করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেনতা বৃদ্ধির লক্ষ্যে চেতনা যুব পরিষদের উদ্যোগে মাস্ক ও হ্যান্ড ওয়াস বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার নগরীর আম্বরখানা বরকতিয়া সুপার মার্কেট এলাকায় চেতনা যুব পরিষদের সভাপতি জুলকার নায়েন-এর অর্থায়ানে মাস্ক ও হ্যান্ড ওয়াশ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সিলেট বিভাগীয় তথ্য অফিস-এর উপ-পরিচালক জুলিয়া যেসমিন মিলি।
মাস্ক ও হ্যান্ড ওয়াশ বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে তিনি বলেন, করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হতে হবে। ঘনঘন দুই হাত সাবান পানি দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড পরিষ্কার করতে হবে। এছাড়া যেখানে সেখানে থুথু না ফেলা বন্ধ, রান্নার আগে খাবার ভালো করে ধুয়ে নেয়া এবং জনবহুল স্থানে ও গণপরিবহনে চলাকালে মুখে মাস্ক ব্যবহার করতে হবে। এ সময় আম্বরখানাসহ বিভিন্ন এলাকায় প্রায় দুইশতাধিক মাস্ক, সাবান ও হ্যান্ড ওয়াশ বিতরণ করা হয়।
চেতনা যুব পরিষদ-এর ভারপ্রাপ্ত সভাপতি মো. আব্দুল হাসিবের সভাপতিত্বে যুব পরিষদের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন-এর পরিচালনায় অন্যান্যেদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সহ সভাপতি রোটারিয়ান আব্দুল মুহিত দিদার, আব্দুস সোবহান আজাদ, সহ সাধারণ সম্পাদক এইচ.এম. কাওছার আহমদ, সহ অর্থ সম্পাদক আমির উদ্দিন পাবেল, সাংগঠনিক সম্পাদক ইসমত ইবনে ইসহাক সানজিদ, তারেক মজুমদার, হাফিজ মো.আমিন উদ্দিন, এম.এ মালেক খান শাফি, এম নূরুল ইসলাম, বোরহান উদ্দিন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি