মহানগর আওয়ামীলীগের লিফলেট বিতরণকালে মাসুক উদ্দিন ॥ সচেতনতা নিজেকে এবং জাতিকে মহামারীর হাত থেকে বাঁচাতে পারে

7
মহানগর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডবাসীর মধ্যে বিতরণের জন্য ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে লিফলেট তুলে দিচ্ছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেছেন, আমাদের সবাইকে সচেতন হতে হবে, স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। সচেতনতাই নিজেকে এবং জাতিকে মহামারীর হাত থেকে বাঁচাতে পারে। তিনি আওয়ামী লীগের ওয়ার্ড নেতৃবৃন্দকে প্রতিটি এলাকার জনগণকে সচেতন করে তুলতে দায়িত্বশীল ভূমিকা পালনের আহবান জানান।
গতকাল সোমবার সিলেট মহানগর আওয়ামীলীগের উদ্যোগে নগরীর ২৭ টি ওয়ার্ডে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিফলেট বিতরন কার্য্যক্রম উদ্বোধনকালে এ কথা বলেন। নগরীর চৌহাট্টা এলাকায় সিলেট মহানগর আওয়ামীলীগের উদ্যেগে নগরীর ২৭টি ওয়ার্ডে সভাপতি ও সেক্রেটারীর কাছে নিজ নিজ এলাকায় বিতরণের জন্য ৩০ হাজার লিফলেট হস্তান্তর করা হয়। মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো জাকির হোসেনের পরিচালনায় ‘করোনা ভাইরাস নিয়ে আতংকিত না হয়ে সতর্ক হোন সংক্রমণ থেকে বাঁচতে ঘরেই থাকুন’ এই প্রতিপাদ্যকে নিয়ে করোনা ভাইরাস সম্পর্কে এই মুহূর্তে করনীয় বিভিন্ন বিষয় উল্লেখ করে প্রকাশিত লিফলেট বিতরন করা হয়। এসময় মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেন সচেতনতা সৃষ্টির জন্য আমরা লিফলেট বিতরণ করছি। আমাদের সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।