হকারদের ভ্যানগাড়ি গুঁড়িয়ে দিল সিটি কর্পোরেশন, মালামাল তুললো নিলামে

24
নগরীর বন্দরবাজার এলাকায় ফুটপাতে অভিযান চালিয়ে ৩০টি ভ্যান গাড়ী আটক করে সিটি কর্পোরেশন। পরে সেগুলো সিটি কর্পোরেশন প্রাঙ্গণে গুঁড়িয়ে দেয়া হয়।

স্টাফ রিপোর্টার :
নগরীতে অবৈধভাবে বসা হকারদের উচ্ছেদে অভিযান চালিয়েছে সিলেট সিটি কর্পোরেশন। গত রবিবার রাতে নগরীর বন্দরবাজার এলাকায় এ অভিযান পরিচালনা করেন সিটি কর্পোরশনের কর্মকর্তা-কর্মচারীরা। এ সময় হকারদের কাছ থেকে বিক্রির মালামালসহ ২৭টি ভ্যানগাড়ি আটক করা হয়। মালামালের মধ্যে ছিল বিভিন্ন জাতের সবজি, মাছ, ফল, কাপড় ও নানা নিত্য প্রয়োজনীয় দ্রব্য। জব্দ করা এসব ভ্যানগাড়ি গতকাল সোমবার সকালে নগরভবনে গুঁড়িয়ে দেয়া হয়েছে। সকালে নগরভবনের সামনের যায়গায় বুল ডোজার দিয়ে ভ্যানগাড়ি গুলো গুঁড়িয়ে দেয়া হয়।
এর আগে রবিবার রাত সাড়ে ৯টার দিকে আটক মালামালগুলো নিলামে বিক্রি করেন সিটি কর্পোরেশনের প্রশাসনিক কর্মকর্তা মো. হানিফুর রহমান। নিলামের ক্রেতাও ছিলেন হকাররাই। নিলাম করে এসব মালামাল প্রায় ২৮ হাজার ৬৫০ টাকায় বিক্রি করা হয়। এরমধ্যে ২৫ টুকরি মাছ ৪,০০০ টাকা, ১ ভ্যান কাপড় ২,৫৫০ টাকা, ৮ ভ্যান বিভিন্ন জাতের ফল ৫,০০০ টাকা, ২৭ ভ্যান বিভিন্ন জাতের সবজি ১,৫০০০ টাকা, বরই বিজ ১৫০০ টাকা এবং মুলা ৬০০ টাকায় বিক্রি করা হয়।