গোলাপগঞ্জে মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ

28

গোলাপগঞ্জ থেকে সংবাদদাতা  :
গোলাপগঞ্জে মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ শনিবার ১৮ জানুয়ারি বিকেলে স্থানীয় এমসি একাডেমি স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন পিপিএম। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাদক ব্যাক্তি, পরিবার ও সমাজের জন্য অভিশাপ। মাদক সমাজ ও রাষ্ট্রে বিশৃঙ্খলা সৃষ্টি করে এবং ব্যক্তিকে ধ্বংস করে ফেলে। তাই মাদককে কোন ভাবেই প্রশ্রয় দেয়া যাবে না।
গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ(বিশেষ) সুপার ইমাম হোসেন সাদী, অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল রাশেদুল হক চৌধুরী, গোলাপগঞ্জ পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মিছবাহ উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, ক্রীড়া ব্যক্তিত্ব ইয়াজদানী চৌধুরী, আওয়ামীলীগ নেতা জিল্লুুর রহমান, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি এনামুল হক এনাম, সহ সভাপতি আব্দুল কুদ্দুছ, সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরী, সহসাধারণ সম্পাদক জাহেদুর রহমান জাহেদ, পৌর কাউন্সিলর রুহিন আহমদ খানসহ কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা রেফারী সোসাইটির আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচে রেফারী একাদশ বনাম মেয়র একাদশের খেলা ১-১ গোলে সমতা হয়। খেলায় রেফারী একাদশের নেতৃত্ব দেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান এবং মেয়র একাদশের নেতৃত্ব দেন গোলাপগঞ্জ পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল। বক্তব্যে গোলাপগঞ্জ পৌর মেয়র আগামীতে গোলাপগঞ্জে ফরিদ উদ্দিন কাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজনে তারা দ্রুত বসবেন বলে জানান। পরে উভয় দল, রেফারী, আয়োজন এবং ১০জন দর্শককে পুরষ্কৃত করা হয়।