জৈন্তাপুর-কানাইঘাট উপজেলা ও পৌর বিএনপির পৃথক বর্ধিত সভা ॥ জাতীয়তাবাদী শক্তি ও শহীদ জিয়া পরিবারের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে

8

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন, বাংলাদেশের রাজনীতি থেকে জাতীয়তাবাদী শক্তিকে নিশ্চিহ্ন করার সুগভীর ষড়যন্ত্র চলছে। পরিকল্পিতভাবে রাজনীতির ময়দান থেকে মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের পরিবারকে মাইনাস করার চক্রান্ত চলছে। জাতীয়তাবাদী শক্তি ও জিয়া পরিবারের বিরুদ্ধে চলমান সকল ষড়যন্ত্র রুখে দিতে বিএনপির সর্বস্তরের শক্তিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। সকল স্তরে দলের নেতাকর্মীদের মাঝে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার ছাড়া দেশের গণতন্ত্রকামী জনতার আর কোন পথ খোলা নেই।
তিনি মঙ্গলবার জৈন্তাপুর উপজেলা, কানাইঘাট উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত পৃথক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। উপজেলা বিএনপির সভাপতি এনায়েত উল্লাহ চেয়ারম্যানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হাফিজের পরিচালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে জেলা আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দের মধ্য থেকে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ, আব্দুল কাইয়ুম চৌধুরী, অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, আব্দুল মান্নান, ফখরুল ইসলাম ফারুক, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, নাজিম উদ্দিন লস্কর, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, আবুল কাশেম ও শামীম আহমদ। ক্বারী মোঃ আতিকের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা আব্দুল মতিন, আব্দুল মালেক, মহিবুল হক মুহিব, এবিএম জাকারিয়া, আব্দুস শুকুর, ফারুক আহমদ, দেলোয়ার হোসেন দিলু, এখলাছুর রহমান মুন্না, মাহবুব আলম, আশরাফ উদ্দিন রুবেল, আলী আকবর রাজন, আলমগীর হোসেন চেয়ারম্যান, সুহেল আহমদ, ইলিয়াস আহমদ, কুদরত উল্লাহ, আব্দুল আহাদ, ফখরুল ইসলাম, মামুনুর রশীদ মামুন, আব্দুস শুকুর মেম্বার, ইন্তাজ আলী, বাহারুল ইসলাম বাহার চেয়ারম্যান, আলতাফ হোসেন বিলাল ও মুক্তিযোদ্ধা গোলাম হোসেন প্রমুখ।
এদিকে মঙ্গলবার বিকেলে কানাইঘাট উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে স্থানীয় আল রিয়াদ কমিউনিটি সেন্টারে এক যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। কানাইঘাট উপজেলা বিএনপির সভাপতি মামুনুর রশীদ মামুনের সভাপতিত্বে ও কানাইঘাট পৌর বিএনপির সভাপতি শরীফুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার।
বিএনপি নেতা খসরুজ্জামান পাবেল এর পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত সভায় বিশেষ অতিথি হিসেবে জেলা আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দের মধ্য থেকে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলার বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাহির চৌধুরী, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, আলী আহমদ, আব্দুল কাইয়ুম চৌধুরী, অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, আব্দুল মান্নান, ফখরুল ইসলাম ফারুক, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মামুনুর রশীদ মামুন চেয়ারম্যান, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, নাজিম উদ্দিন লস্কর, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, আবুল কাশেম ও শামীম আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপি নেতা মখলিছুর রহমান, হাজী জসিম উদ্দিন ও নজরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি