আওয়ামী লীগ নেতা এটিএমএ হাসান জেবুলের বড় বোনের ইন্তেকাল

4

সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও আব্দুল গফুর ইসলামী আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি এটিএম হাসান জেবুলের বড় বোন বাংলাদেশ বিমানের অবসরপ্রাপ্ত নিরাপত্তা কর্মকর্তা গোল নাহার খানম ইন্তেকাল করেছেন। মঙ্গলবার বেলা ২টায় ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। এটিএমএ হাসান জেবুল মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।
মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। মরহুমার জানাযার নামাজ বুধবার (৮ জানুয়ারি) বাদ যোহর ঢাকা উত্তরায় অনুষ্ঠিত হবে। পরে সেখানেই তার দাফন সম্পন্ন করা হবে। তিনি দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।
জানা গেছে, গোল নাহার খানম স্বপরিবারে রাজধানী ঢাকার উত্তরায় স্থায়ীভাবে বসবাস করে আসছিলেন। তার গ্রামের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলায়। বার্ধ্যক্যজনিত রোগে অসুস্থ হলে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মঙ্গলবার বেলা ২টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।
এদিকে মরহুমার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আব্দুল গফুর ইসলামী আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. জিয়াউর রহমান। এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। বিজ্ঞপ্তি