সুনামগঞ্জ গৌরারং ইউনিয়নে দুটি গ্রামীণ রাস্তা সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

6

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
১ কোটি ৩১ লক্ষ টাকা ব্যয়ে গৌরারং ইউনিয়নে দুটি গ্রামীণ রাস্তা সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ এড. পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।
রবিবার বিকালে সদর উপজেলা এলজিডির বাস্তবায়নে গৌরারং ইউনিয়নে এই ভিত্তি প্রস্তরের উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে তিনি বলেন, আমার নির্বাচনী এলাকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে আমি সাধ্যমতো চেষ্টা চালিয়ে যাচ্ছি। এলাকার অবকাঠামোগত উন্নয়নে আমি যেসব পরিকল্পনা গ্রহণ করেছি এবং সেই পরিকল্পনা অনুযায়ী কাজ করছি। আমি আপনাদের আশ্বস্থ করছি অচিরেই আমরা প্রতিটি গ্রাম কে পাকা রাস্তার আওতায় উন্নীত করবো।
তিনি বলেন, গৌরারং ইউনিয়নে কাজের ক্ষেত্রে সমস্যা হচ্ছে রাস্তা গুলোর আইডি নাই। তাই মাটির সড়ক গুলো আমি পাকা করণ প্রকল্পে নিতে পারছিনা। আমি এলজিইডিকে ইতোমধ্যেই নির্দেশ দিয়েছি সকল কাঁচা রাস্তাকে আইডিভূক্ত করতে। যাতে করে আমরা সদর উপজেলার প্রতিটি গ্রামকে পাকা রাস্তার আওতায় আনতে পারি।
এ সময় আরো উপস্থিত ছিলেন এলজিইডির সদর উপজেলা প্রকৌশলী আনোয়ার হোসেন, সুুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি শওকত আলী, উপ সহকারী প্রকৌশলী হেলাল উদ্দিন, ঠিকাদার সাজিদুল বারী আরজু, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু, জাতীয় পার্টির নেতা আব্দুল কদ্দুস, বেরাজালী গ্রামের মুরব্বী আঞ্জব আলী, জামে মসজিদের ইমাম সুরজ্জামান, আওয়ামীলীগ নেতা কামাল রেজা, শাহনুর আলম, হানিফ উল্লাহ, আব্দুল জব্বার, হরিনগর গ্রামের আরব আলী, কেমা মিয়া, আব্দুল হান্নান, ও নবী হোসেন প্রমুখ।