সমকাল সুহৃদ সমাবেশ ॥ শিশু-কিশোর ভার্চুয়াল কুইজের অষ্টম পর্বে বিজয়ী প্রান্ত চৌধুরী

15

সমকাল সুহৃদ সমাবেশ সিলেট আয়োজিত শিশু-কিশোর ভার্চুয়াল কুইজ প্রতিযোগিতার অষ্টম পর্বে বিজয়ী হয়েছে প্রান্ত চৌধুরী। এই পর্বে বিজয়ী প্রান্ত সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী। শুক্রবার (৯ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় প্রচারিত প্রতিযোগিতার অষ্টম পর্বে দীপশিখা প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী জান্নাতুল মাওয়া বিথী ও সরকারি কিন্ডার গার্টেন প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর শিক্ষার্থী শ্রেয়সী রাণী দেবী অংশ নেয়।
করোনাকালীন সময়ে স্কুল শিক্ষার্থীদের মানসিকতার বিকাশ ও বিনোদন দিতে সমকাল সুহৃদ সমাবেশ, সিলেট জেলা শাখা আয়োজন করেছে শিশু-কিশোর ভার্চুয়াল কুইজ প্রতিযোগিতা। ‘সমকাল সুহৃদ সমাবেশ, সিলেট’ এবং ‘সমকাল সুহৃদ’ এর ফেসবুক পেইজ থেকে সরাসরি প্রচারিত এ পর্ব সঞ্চালনা করেন তমালিকা দত্ত।
সিলেট বিভাগের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩য় থেকে ৮ম শ্রেণীর শিক্ষার্থীদের দুটি পর্বে ভাগ করে কুইজ প্রতিযোগিতা পরিচালনা করা হচ্ছে। এই প্রতিযোগিতায় অংশ গ্রহণের আগ্রহীরা সমকাল সুহৃদ সমাবেশ, সিলেট জেলার ফেসবুক পেইজে ফ্রি রেজিস্ট্রেশন করতে পারবেন। এই প্রতিযোগিতার প্রত্যেক পর্বের বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কারের ক্রেস্ট তাদের বাসাবাড়িতে পৌঁছে দেওয়া হবে। এছাড়া অংশগ্রহণকারী প্রত্যেক শিক্ষার্থীকে সনদপত্র দেওয়া হবে। বিজ্ঞপ্তি