শাবির পরিবহনে আরো দুটি যান সংযুক্ত

6

শাবি থেকে সংবাদদাতা :
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক বহরে যুক্ত হয়েছে আরো একটি এ্যাম্বুলেন্স ও একটি মাইক্রোবাস। রবিবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে একটি এ্যাম্বুলেন্স ও একটি মাইক্রোবাসের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।
উদ্বোধনকালে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, দায়িত্ব গ্রহনের পর থেকে বিশ^বিদ্যালয়টিকে স্বয়ংসম্পূর্ন করার জন্য কাজ করে যাচ্ছি। বিশ্ববিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়নসহ নানামুখী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। আগামী কয়েক বছরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের স্কাইলেন পরিবর্তন হয়ে যাবে। উপাচার্য আরো বলেন, দায়িত্বগ্রহণের পর এ পর্যন্ত সর্বমোট ৯ টি নতুন পরিবহন যুক্ত হয়েছে। আজ আরো একটি এ্যাম্বুলেন্স ও একটি মাইক্রোবাস পরিবহনপুলে যুক্ত হলো। আশা রাখি, আগামীতে আমাদের বিশ্ববিদ্যালয়ের পরিবহন সংকট থাকবে না। এদিকে অতিসত্বর এই পরিবহন বহরে আরো দুটি নতুন বাস সংযুক্ত হবে বলে আশ্বাস দেন উপাচার্য।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ আনোয়ার হোসেন, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার, প্রক্টর অধ্যাপক জহীর উদ্দিন আহমদ,পরিবহন প্রশাসক অধ্যাপক ড. জহির বিন আলমসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান ও দপ্তর প্রধানগনসহ আরো অনেকে।