ম্যানচেস্টার সিটিতেই থাকতে চান গার্দিওলা

11

ক্রীড়াঙ্গন রিপোর্ট :
চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে সময়টা ভাল কাটছে ম্যানচেস্টার সিটি কোচ পেপ গার্দিওলার। শিরোপা ধরে রাখার মিশনে নেমে তালিকার চতুর্থ স্থানে নেমে গেছে সিটিজেনরা। তার মধ্যে শীর্ষে থাকা লিভারপুলের সঙ্গে তাদের পয়েন্ট পার্থক্য দাঁড়িয়েছে নয়ে। অবশ্য তাতেও নাখোশ নন গার্দিওলা। স্প্যানিশ কোচ জোর দিয়ে জানিয়েছেন, ইতিহাদে ভাল আছেন তিনি।
২০১৭ সালে গার্দিওলার প্রথম মৌসুম শেষে এবারই প্রথমবারের মতো সর্বনিম্ন চতুর্থ স্থানে নেমে গেছে সিটি। সেই সঙ্গে দুই সপ্তাহ আগে লিভারপুলের বিপক্ষে ৩-১ ব্যবধানে হেরে শিরোপা জয় থেকে বেশ পিছিয়ে গেছে তারা। অবশ্য তাতে খুব একটা চিন্তিত নন মনে হলো হলো গার্দিওলাকে।
আন্তর্জাতিক বিরতি শেষ হওয়ার পরপরই বড় পরীক্ষায় নামতে হচ্ছে সিটিকে। শনিবার (২৩ নভেম্বর) ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে তারা আতিথেয়তা দেবে চেলসিকে। তার আগে সংবাদ সম্মেলনে আসেন গার্দিওলা। এই সময় সাংবাদিকরা ৪৮ বছর বয়সী কোচ থেকে জানতে চান, সিটিতে তিনি সুখি কিনা?
জবাবে খেলোয়াড়ি জীবনের মতোই বেশ ড্রিবলিংই দিলেন গার্দিওলা, ‘কেন লোকজন মনে করে আমি সুখি নই? অ্যানফিল্ডে হেরেছি এবং চলতি মৌসুমে তিন ম্যাচে হেরেছি, এটাই কি কারণ? এটা বলা খুবই বিশ্রী যে, আমি অসুখি বা সন্তুষ্ট নই। আমি এখানেই থাকতে চাই।’