সিলেট ল’ কলেজ অধ্যক্ষের আইন পেশায় ৫ বছর পূর্তিতে সংবর্ধনা

24
সিলেট ল’ কলেজের অধ্যক্ষ সৈয়দ মহসিন আহমদের আইন পেশায় ২৫ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বিভাগীয় স্পেশাল জজ শেখ আশফাকুর রহমান।

সিলেটের বিভাগীয় স্পেশাল জজ (জেলা ও দায়রা জজ) শেখ আশফাকুর রহমান বলেছেন, আইন পেশা একটি মহৎ পেশা। আইনজীবীরা অধিকার বঞ্চিতদের অধিকার আদায়ে ভূমিকা রাখেন। তারা ন্যায় বিচারে ও প্রতিষ্ঠার মাধ্যমে আইনের শাসন সমুন্নত রাখেন।
তিনি শনিবার সন্ধ্যায় সিলেট ল’ কলেজের অধ্যক্ষ সৈয়দ মহাসিন আহমদের আইন পেশায় ২৫ বছর পূর্তি ও যুক্তরাষ্ট্র যাত্রা উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সিনিয়র এডভোকেট আকমল খানের সভাপতিত্বে ও এডভোকেট আজমল আলীর পরিচালনায় সংর্বধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আহমদ, চীফ মেট্রোপলিটন মেজিস্ট্রেট আবুল কাশেম, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জজ কোর্টের পিপি মিছবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সিনিয়র এডভোকেট এমাদ উল্লাহ শাইদুল ইসলাম শাহীন, সাবেক সভাপতি সিনিয়র এডভোকেট এ কে এম শামিউল আলম, সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি সৈয়দ শামসুল ইসলাম ও সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট হোসেন আহমদ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক ও আইনজীবী এডভোকেট মোহাম্মদ তাজউদ্দীন। অন্যান্যের মধ্যে বক্তব্যে রাখেন সিনিয়র এডভোকেট শহীনুজ্জামান চৌধুরী, এডভোকেট আশিক উদ্দিন, এডভোকেট সারওয়ার আহমদ চৌধুরী আবদাল, এডভোকেট জিয়াউল ইসলাম, এডভোকেট রাজউদ্দীন, এডভোকেট আনোয়ার হোসেন, এডভোকেট আবুল খায়ের হেলাল, এডভোকেট দেলোয়ার হোসেন দিলু, এডভোকেট জুবায়ের বখত জুবের, এডভোকেট হাসানুল মাহবুব জুবায়ের, এডভোকেট আলীম উদ্দিন, এডভোকেট খুরশেদ আলম প্রমুখ। বিজ্ঞপ্তি