দেশবিরোধী শক্তির কাছে কখনো জীবন-জীবিকা নিরাপদ হতে পারে না –সালেহ আহমদ

14

সম্মিলিত সামাজিক আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সালেহ আহমদ বলেছেন, রাজনীতি গণমানুষের কথা বলে। কিন্তু বর্তমানে গণ মানুষের সেই রাজনীতি একেবারেই অনুপস্থিত। ফলে মানুষ ক্রমেই রাজনীতি বিমুখ হয়ে উঠেছে। তিনি বলেন, রাজনীতিতে মত ও পথের ভিন্নতা থাকতে পারে। তবে একটি জায়গায় এসে সবাইকে ঐক্যবদ্ধ হওয়া এখন সময়ের দাবি। সেই দাবিটিই হচ্ছে দেশবান্ধব একটি গণমুখী শক্তি। দেশবিরোধী শক্তির কাছে কখনোই আমাদের জীবন-জীবিকা নিরাপদ হতে পারে না। তাই দেশের কল্যাণে কাজ করতে হবে সবাইকে। আর এই দাবিকে প্রতিষ্ঠিত করতে হলে সামাজিকভাবে ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই। এই আন্দোলন শুরু করতে হবে নিজ নিজ পরিবার থেকে।
তিনি বুধবার (২০ নভেম্বর) সিলেটে সংগঠনের বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) বক্সী ইকবাল আহমদের সভাপতিত্বে প্রতিনিধি সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন সামছি। বিশেষ অতিথি হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক ইকবাল কবির, জেলা সাধারণ সম্পাদক সুকেশ চন্দ্র দেব ও জেলা সমন্বয়ক মুকির হোসেন চৌধুরী।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা সাধারণ সম্পাদক এডভোকেট তমাল চন্দ্র নাথ, যুবমৈত্রীর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হিমাংশু মিত্র, জয় বাংলা সাহিত্য ও সংস্কৃতি পরিষদের সভাপতি গীতিকবি হরিপদ চন্দ, সিলেট মিডিয়ার সভাপতি আহমেদ বকুল, সংগঠনের হবিগঞ্জ জেলা সহ-সভাপতি মামুনুর রহমান চৌধুরী, মৌলভীবাজার শাখার সহ-সাধারণ সম্পাদক দুরুদ আহমদ, সদস্য মোয়াজ আলী, ভোরের কাগজ পাঠক ফোরামের সভাপতি ও লেখিকা অমিতা বর্ধন, তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটটস) এর জেলা সাধারণ সম্পাদক শাহানা আক্তার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সালমা বেগম ও কবি অজয় বৈদ্য অন্তর প্রমুখ। বিজ্ঞপ্তি