চাউল পেঁয়াজ সহ দ্রব্যমূল্য দ্রুত কমানো ও দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি পেশ

12
চাউল পেঁয়াজ সহ দ্রব্যমূল্য দ্রুত কমানো কর্তৃপক্ষের গাফিলতি ও দুর্নীতিবাজদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি পেশ উপলক্ষে দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম কেন্দ্রীয় কমিটির বিক্ষোভ মিছিল।

চাউল, পেঁয়াজের চরম ঊর্ধ্বগতি প্রতিবাদে ও দ্রব্যমূল্য দ্রুত কমানো কর্তৃপক্ষের গাফিলতি ও দুর্নীতি এবং গুজব রটনাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি ও দুর্নীতিবাজ ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবিতে দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম পূর্ব ঘোষিত গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় সিলেট সিটি পয়েন্টে গণজমায়েত অনুষ্ঠিত হয়। গণজমায়েত শেষে এক বিরাট বিক্ষোভ মিছিল রাজপথ প্রদক্ষিণ করে সিলেট জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে প্রধানমন্ত্রীর বরাবরে একটি স্মারকলিপি পেশ করা হয়।
কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মকসুদ হোসেনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মামুন রশীদ এডভোকেট, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহিদুর রহমান ঝুনু, আমীরুল ইসলাম চৌধুরী, কেন্দ্রীয় সদস্য রুস্তুম আলম কুদ্দুছ, কয়েছ আহমদ সাগর, কেন্দ্রীয় নেতা মানবাধিকার কর্মী সৈয়দ আকরাম আল শাহান, দক্ষিণ সুরমা শাখার সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম শিতাব, হেফাজত ইসলামের সিলেটের নেতা মাওলানা মাওলানা সালেহ আহমদ শাহবাগী, যুব ফোরামের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তাদির কিবরিয়া সিরাজী, দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ যুব ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আমীন তাহমিদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদুল ইসলাম দিদার, সহ-সাংগঠনিক সম্পাদক নিয়াজ কুদ্দুছ খান, সমাজসেবী সালাহ উদ্দিন রিমন প্রমুখ। বিজ্ঞপ্তি