বিশ্বনাথে প্রবাসীর বাসায় দুর্ধর্ষ ডাকাতি, হামলায় স্ত্রী সন্তানসহ আহত ৪

20

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথ উপজেলা পরিষদের পার্শ্ববর্তি খাজাঞ্চি রোডের পূর্ব-জানাইয়ায় সৌদী প্রবাসী আব্দুল তাহিদের ভাড়া বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৩টার দিকে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে ১০/১২জনের ডাকাত দল। বাধা দিতে চাইলে ডাকাতদের হামলায় প্রবাসী আব্দুল তাহিদের মামা শ্বশুর ইরন মিয়া (৭০), স্ত্রী হেনা বেগম (২৬), মেয়ে তাহিয়্যা আক্তার (১০) ও ফাতেমা আক্তার (৭) আহত হন। আহত হওয়ার পর স্থানীয়ভাবে তারা চিকিৎসা নিয়েছেন।
বিষয়টি নিশ্চিত করে প্রবাসীর স্ত্রী হেনা বেগম জানান, তার স্বামী দীর্ঘদিন ধরে সৌদী আরবে বসবাস করছেন আর দীর্ঘ ৬ বছর ধরে লন্ডন প্রবাসী আলকাছ মিয়ার বাসায় ভাড়ায় বসবাস করছেন। প্রতিদিনের মতো তিনি বৃহস্পতিবার তার মামা ও দুই মেয়েকে নিয়ে ঘুমিয়ে পড়েন। ভোররাতে ১০/১২ জনের ডাকাত দল প্রবেশ করে তাদেরকে মারধর করে। এ সময় ডাকাতদল তাদের হাত-পা বেঁধে ঘরে থাকা নগদ ২৫ হাজার টাকা, ১০ ভরি স্বর্ণালংকার, একটি টেবলওয়েট ও তিনটি স্যামসং মোবাইল ফোনসেটসহ প্রায় সাড়ে ৫ লাখ টাকার মালপত্র লুট করে নিয়ে যায় ডাকাত দল।
এ ব্যাপারে জানতে চাইলে বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেন, ডাকাতির বিষয়ে কিছুই তাদের জানা নেই। কিন্তু তারপরও মামলা দেওয়া হলে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন তিনি।