ওসমানীনগরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে মহিলা দলের উপহার বিতরণ ॥ আব্দুর রহিম ও নুরে আলমের রক্তের বন্যায় আওয়ামী লীগ ভেসে যাবে

22
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে ওসমানীনগর উপজেলার সাদীপুর ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত নারী ও শিশুদের মাঝে বস্ত্র বিতরণ করছেন সিলেট জেলা মহিলা দল নেতৃবৃন্দ।

সিলেট জেলা মহিলা দলের সভাপতি সালেহা কবির শেপী বলেছেন, আওয়ামী লীগ প্রচারণা চালায় দেশ নাকি উন্নয়নের জোয়ারে ভেসে যাচ্ছে। আসলে উন্নয়নের জোয়ারে নয়, তাদের বন্ধু প্রতিবেশী রাষ্ট্রের দেয়া উপহারের পানিতে দেশ ভেসে গেছে। বিএনপি যখনই জনগণের পক্ষে কথা বলে তখনই আওয়ামী লীগ হত্যাযজ্ঞ চালিয়ে মানুষের মুখের ভাষা বন্ধ করে দিতে চায়। বাকশালীরা সেই ফ্যাসিস্ট কায়দায় তারা জনগণের ন্যায্য দাবী আদায়ে রাস্তায় নামা ফেনীর স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিম ও ছাত্রদল নেতা নুরে আলমকে হত্যা করেছে। তারা দেশের গণতন্ত্র উদ্ধারের জন্য নিজের বুকের তাজা রক্ত বিলিয়ে দিয়ে শহীদ হয়েছেন। তাদের এই রক্ত বৃথা যাবে না। আব্দুর রহিম ও নুরে আলমের রক্তের বন্যায় আওয়ামী লীগ বঙ্গোপসাগরে ভেসে যাবে ইনশাআল্লাহ।
বৃহষ্পতিবার দুপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে সিলেটের ওসমানীনগর উপজেলার সাদীপুর ইউনিয়নে সিলেট জেলা মহিলা দলের উদ্যোগে বন্যা পরবর্তী পুনর্বাসন কর্মসূচির অংশ হিসেবে বন্যায় ক্ষতিগ্রস্ত ৯০ জন নারী ও শিশুর মাঝে উপহার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সিলেট জেলা মহিলা দলের সহ-সাধারণ সম্পাদক ও ওসমানীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুসলিমা চৌধুরীর সভাপতিত্বে এবং জেলা মহিলা দলের সহ-দপ্তর সম্পাদক জাহরা আহাদ রুবিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক ফাহিমা আহাদ কুমকুম ও দপ্তর সম্পাদক সুলতানা রহমান দিনা।
বিশেষ অতিথির বক্তেব্য সিলেট জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক ফাহিমা আহাদ কুমকুম বলেন, ১৯৯০ সালে স্বৈরাচার এরশার বিরোধী আন্দোলনের সময় এক নুর হোসেনর রক্তেই এরশাদ ভেসে গেছে। কিন্তু এখন গণতন্ত্র মুক্তির আন্দোলনে হাজারো নুর হোসেনকে হত্যা করে তাদের রক্তের উপর দাঁড়িয়ে আছে এরশাদের চেয়ের ভয়ঙ্কর স্বৈরাচারী শেখ হাসিনা। নুর হোসেন থেকে নুর আলম প্রতিটা রক্তের ফুটা বৃথা যাবে না। আওয়ামী লীগের কাছে মানুষের জীবনের মূল্যের থেকেও ক্ষমতা আঁকড়ে রাখা জরুরী। তারা এদেশের জনগণকে বাঁচতে দেবে না। তাই দেশ বাঁচাতে, মানুষ বাঁচাতে এই স্বৈরাচারী সরকারকে বিতাড়িত করতে হবে।
বিশেষ অতিথির বক্তেব্য সিলেট জেলা মহিলা দলের দপ্তর সম্পাদক সুলতানা রহমান দিনা বলেন, ইসলামী মূল্যেবোধ ও গণতন্ত্রের দোহাই দিয়ে ক্ষমতা দখল করে আওয়ামী লীগ বাকশালী কায়দার দেশের মানুষকে শাষন করছে। তারা দেশের গণতন্ত্র, মানুষের ভোটাধিকার, বাক স্বাধীনতা এবং গণমাধ্যমের স্বাধীনতাকে গলাটিপে হত্যা করেছে। মানুষ আজ মুখ খুলে কথা বলতে পারে না। কথা বললেই তারা গুম ও খুন করছে। সিলেট অঞ্চলের জনপ্রিয় নেতা এম. ইলিয়াস আলীকে তারা গুম করে রেখেছে। আজও ইলিয়ার আলীর বৃদ্ধ মা সূর্যবান বিবি, ছোট্ট শিশু কন্যা সাইয়ারা নাওয়াল ছেল ও বাবার আশায় পথ চেয়ে বসে আছেন। তাই দেশের গণতন্ত্রকে উদ্ধার করেতে, প্রিয় নেতা ইলিয়াস আলীকে ফিরিয়ে আনতে সকল ঐক্যবদ্ধভাবে আন্দোলনের মাধ্যমে স্বৈরাচারী শেখ হাসিনাকে ক্ষমতার মসনদ থেকে সরিয়ে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন- ওসমানীনগর উপজেলা মহিলা দল নেত্রী এবং তাজপুর ইউপি সদস্য রোমানা বেগম ও শিল্পী বেগম, পশ্চিম পৈলনপুর ইউপি সদস্য জয়া রানী দাস ও রেবা রানী ধর প্রমুখ। বিজ্ঞপ্তি