বঙ্গবন্ধু শুধু একটি নাম নয়, একটি ইতিহাস – পুলিশ সুপার

13
লুমিনাস সোস্যাল ক্লাবের উদ্যোগে সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খাবার বিতরণ করছেন প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।

সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু একটি নাম নয়, একটি ইতিহাস। যে ইতিহাস রচনা করেছে হাজার বছরের শৃঙ্খল মোচনের এক অমর মহাকাব্য। তিনি প্রজ্জ্বলিত এক নক্ষত্র, অগণিত মানুষের শ্রদ্ধা ও ভালোবাসার এক প্রস্ফুটিত গোলাপ। বাঙালি বিশ্বের যেখানেই থাকুক না কেন-তার আত্মপরিচয়ের ঠিকানা, অহঙ্কারের সাতকাহন, আত্ম মর্যাদার প্রতীক-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব। বঙ্গবন্ধু অপ্রতিদ্বন্দ্বী, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি।
তিনি ১৭ আগষ্ট সোমবার দুপুরে লুমিনাস সোশ্যাল ক্লাবের উদ্যোগে নগরীর সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, খাদ্য বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির খানের সভাপতিত্বে ও লুমিনাস সোশ্যাল ক্লাবের সভাপতি খাদেমুল মোরসালিন কিয়ামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লুমিনাস সোশ্যাল ক্লাবের প্রধান উপদেষ্টা ও জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের উপ পরিচালক ডা. আরমান আহমদ শিপলু, সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. মাসুক মিয়া।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, লুমিনাস সোশ্যাল ক্লাবের সেক্রেটারী মোবারক তানজুম চৌধুরী, তাছলিমা আফরিন আখি, ফারজানা আহমেদ মিম, আমাদ আহমদ, শাহ ওলিউর, তওহীদ আহমদ, আমির হোসেন রনি প্রমুখ। বিজ্ঞপ্তি