শাবিতে আগত ভর্তি পরীক্ষার্থীদের জন্য বিনামূল্যে যাতায়াতের জন্য ২০টি বাস উদ্বোধন

10
শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় আগত শিক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রে যাতায়াতের জন্য চেম্বারের পক্ষ থেকে বিনা ভাড়ার ২০টি বাসের উদ্বোধন করছেন শাবির ভিসি ও চেম্বার সভাপতি।

গত ২৫ অক্টোবর শুক্রবার সিলেটের একটি হোটেল প্রাঙ্গণে আজ ২৬ অক্টোবর অনুষ্ঠিতব্য শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষাকে সামনে রেখে আগত পরীক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রে যাতায়াতের জন্য সিলেট চেম্বারের পক্ষ থেকে বিনা ভাড়ার ২০টি বাসের শুভ উদ্বোধন ঘোষণা করেন শাবির ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।
ফরিদ উদ্দিন আহমেদ তার বক্তব্যে বলেন “সিলেট চেম্বার একটি ঐতিহ্যবাহী চেম্বার। সংগঠনটি শুধু ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণের জন্য কাজ করে না বরং এর পাশাপাশি জনকল্যাণমূলক কাজ করে থাকে। সিলেট চেম্বার কর্তৃক পরীক্ষার্থীদের যাতায়াতের জন্য প্রদানকৃত বাস সার্ভিস তারই উল্লেখযোগ্য উদাহরণ। সিলেট চেম্বারের এই মহান উদ্যোগে আমি সত্যিই অভিভূত এবং বিশ্ববিদ্যালয়কে সহযোগিতার জন্য আমি সিলেট চেম্বারের সভাপতি এবং পরিচালনা পরিষদ সহ সকলকে অসংখ্য অভিনন্দন ও ধন্যবাদ জানাই। আগামী দিনগুলোতে সিলেট চেম্বারকে এভাবে পাশে পাওয়ার আশাবাদ ব্যাক্ত করেন শাবিপ্রবির ভিসি। তিনি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কার্যক্রমে সিলেট চেম্বারের নেতৃবৃন্দকে সম্পৃক্ত করার আশা ব্যক্ত করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা, সহ সভাপতি তাহমিন আহমদ, পরিচালক সাহিদুর রহমান, মুশফিক জায়গীরদার, এহতেশামুল হক চৌধুরী, ফালাহ উদ্দিন আলী আহমদ, হুমায়ুন আহমদ, মোঃ আমিনুজ্জামান জোয়াহির, খন্দকার ইসরার আহমদ রকী, শাবিপ্রবির ব্যবসা প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. ফজলে এলাহী মোহাম্মদ ফয়সাল, চেম্বার সচিব গোলাম আক্তার ফারুক, বাংলাদেশ এক্স-ক্যাডেটস এসোসিয়েশনের সমাজ সেবা সম্পাদক মোঃ আমিনুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি