সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ॥ জালালপুরে ইউপি সদস্যকে জড়িয়ে অপপ্রচারের অভিযোগ

14

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার জালালপুর ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য আনোয়ার আলী অভিযোগ করেছেন একটি স্বার্থান্বেষী মহল তার বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছে। শুক্রবার সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।
উত্তর করিমপুর গ্রামের মৃত আফতাব আলীর পুত্র ইউপি সদস্য আনোয়ার আলী বলেন, বিপুল ভোটে টানা দুই দুইবার তিনি মেম্বার নির্বাচিত হয়েছেন। তাকে সমাজে হেয় করতে এবং আর্থিক সুবিধা নেওয়ার উদ্দেশ্যে সম্প্রতি তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা করা হয়। অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা দাবি করে তিনি বলেন, ষড়যন্ত্রমূলক এ মামলায় তাকে প্রায় একমাস কারাবরণ করতে হয়েছে। এতে দেশে-বিদেশে তার সুনাম মারাত্মকভাবে ক্ষুন্ন হয়েছে।
আনোয়া আলী বলেন, ব্যক্তিগত জীবনে তিনি দুই ছেলে ও দুই মেয়ের জনক। তার বড় ছেলে মুনিম ফ্রান্স প্রবাসী। অপর তিন সন্তান দেশে পড়াশুনা করছে। পারিবারিকভাবে তিনি মোটামোটি স্বাবলম্বি। জনপ্রতিনিধির পাশাপাশি তিনি এলাকায় তার নিজ ব্যবসা পরিচালনা ও সম্পত্তি দেখাশুনা করেন। এছাড়াও তার পরিবারের সদস্যরা এলাকায় দীর্ঘদিন থেকে সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত। পাশাপাশি তিনি আনিলগঞ্জ উচ্চবিদ্যালয়ের ভূমিদাতা ও পরিচালনা কমিটির সদস্য। তিনি দাবি করেন নির্বাচিত হবার পর তার ওয়ার্ডে যে উন্নয়ন কাজ হয়েছে তা বিগত ৪০ বছরেও হয়নি।
সংবাদ সম্মেলনে আনোয়ার আলী অপপ্রচারে বিভ্রান্ত না হতে সকলের প্রতি অনুরোধ জানান এবং দুঃসময়ে পাশে থাকার জন্য এলাকাবাসীকে ধন্যবাদ জানান। সংবাদ সম্মেলনে এলাকার অর্ধশত মানুষ উপস্থিত ছিলেন।