ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ॥ রাসূল (সা.) এর বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তি দিতে হবে

5
ভোলার বোরহান উদ্দীনে তাওহিদী জনতার উপরে চালানো নির্মম হত্যাকান্ডের প্রতিবাদ এবং শহীদ ও আহতদের ক্ষতিপূরণ প্রদানের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেটের বিক্ষোভ মিছিল।

ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান বলেছেন, ভোলায় রাসূল প্রেমিক তাওহিদী জনতার সমাবেশে পুলিশের নির্বিচারে গুলি বর্ষণের ঘটনায় বাংলাদেশের জনগণ বিস্মিত হয়েছে। পুলিশ প্রশাসন কটুক্তিকারীদের বিচারে যথোপযুক্ত পদক্ষেপ গ্রহণের পরিবর্তে আইনের তোয়াক্কা না করে আন্দোলনকারীদের নির্বিচারে গুলি করে হত্যা করেছে। পুলিশ জনগণের টাকায় কেনা বুলেট জনগণের বুকে বিদ্ধ করেছে। এর দায়ভার সরকারকেই নিতে হবে।
শুক্রবার (২৫ অক্টোবর) বাদ জুম্মা ভোলার বোরহান উদ্দিনে তাওহীদি জনতার ওপর চালানো নির্মম হত্যাকা-ের প্রতিবাদ এবং সকল শহীদ ও আহতদের ক্ষতিপূরণ প্রদানের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে আয়োজিত বিশাল বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট মহানগর সভাপতি আলহাজ্ব নজির আহমদের সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারী আলহাজ্ব হাফিজ মাওলানা ইমাদ উদ্দিন এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় প্রাইভেট বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান, আই.এ.বি সিলেট নগর সহ-সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, মহানগর সেক্রেটারী মাহমুদুল হাসান, জেলা সাংগঠনিক সম্পাদক মাও. আমির উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নোমান আহমদ ফাহাদ, নগর সাংগঠনিক আনোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনির হোসাইন, ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা সভাপতি মুফতী শিহাব উদ্দিন, ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলা সভাপতি ফয়জুল হাসান চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি