ক্রীড়াক্ষেত্রে প্রবাসীদের অবদান অপরিসীম – পুলিশ সুপার

6

সিলেটের পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভপাতি মো. ফরিদ উদ্দিন পিপিএম বলেছেন, প্রবাসীরা দেশের অর্থনীতির চালিকাশক্তি। তাদের পরিশ্রমের টাকায় দেশ এগিয়ে যাচ্ছে। এই প্রবাসীরাই অর্থনীতিতে রক্ত সঞ্চালন করে যাচ্ছেন। শুধু দেশের উন্নয়নেই নয় শিক্ষা, ক্রীড়া প্রতিটি ক্ষেত্রে তাদের অবদান অপরিসীম।
বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সের হলরুমে দুবাই কমিউনিটি নেতা মাসুক উদ্দিন ইউসুফের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সিলেট ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সহ সভাপতি ও বিভাগীয় ব্যাডমিন্টন কমিটির সাধারণ সম্পাদক, ব্যাডমিন্টন আম্পায়ার জহর চৌধুরী বাবুর সভাপতিত্বে ও জালালাবাদ ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের সহযোগী অধ্যাপক ও ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সিনিয়র সদস্য মো. লাহিন উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার সুজ্ঞান চাকমা, অতিরিক্ত উপ কমিশনার (উত্তর) বিভূতি ভূষন ব্যানার্জি, ক্রীড়া সংগঠক মুনিম মল্লিক মুন্না, চৌকষ ব্যাডমিন্টন একাডেমির পরিচালক ও জেলা ব্যাডমিন্টন কমিটির সদস্য মঞ্জুর আল মামুন, এ্যামেচার ব্যাডমিন্টন প্লেয়ার শামীম আহমদ, ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক এম. আবদুল কাদির, পুলিশের ট্রাফিক সার্জেন্ট ও এ্যামেচার প্লেয়ার আবু বকর শাওন, সাবেক ন্যাশনাল চ্যাম্পিয়ন এনামুল হক, বর্তমান চ্যাম্পিয়ন (দ্বৈত) জামিল আহমদ দুলাল। বিজ্ঞপ্তি