মাদকের সাথে কোন পুলিশ জড়িত থাকলে তাকে জেলে যেতে হবে – পুলিশ সুপার

59
গোলাপগঞ্জে জনপ্রতিনিধি ও কর্মরত সাংবাদিকদের সাথে জঙ্গি ও মাদক বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন পুলিশ সুপার মো: মনিরুজ্জামান পিপিএম।

গোলাপগঞ্জ থেকে সংবাদদাতা :
গোলাপগঞ্জ মডেল থানায় জঙ্গি ও মাদক বিরোধী মতবিনিময় সভায় সিলেট জেলা পুলিশ সুপার মো. মনিরুজ্জামান (পিপিএম) বলেন, মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্সে অবস্থান নিয়ে পুলিশ প্রশাসনের অভিযান অব্যাহত রয়েছে। দেশ ও সমাজকে শতভাগ মাদক মুক্ত করতে জনপ্রতিনিধিরা স্ব স্ব অবস্থান থেকে পুলিশকে সহযোগিতা করুন। সবার জোরদার প্রচেষ্টা থাকলে এলাকা থেকে শুরু করে পুরো দেশ এক সময় শতভাগ মাদক মুক্ত হতে পারে। অভিভাবকদের সন্তানদের প্রতি দৃষ্টি রাখতে হবে। জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, আপনারা ভোটের চিন্তা না করে স্ব-স্ব- এলাকার মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দিন। দেখবেন সাধারণ এলাকাবাসী আপনাদের পাশে থাকবে। তিনি এ বিষয়ে জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন- পুলিশের কোন সদস্য মাদক ব্যবসায় জড়িত থাকলে তাকে চাকুরী হারিয়ে জেলে যেতে হবে। তিনি বলেন কোন পুলিশ সদস্যের যদি মাদক বিক্রেতাদের সাথে হাত থাকে তাহলে আপনারা আমাকে সরাসসি জানাবেন। রবিবার ২৪ ফেব্রুয়ারী বিকাল ৫টায় থানার সার্ভিস ডেলিভারি সেন্টারে জনপ্রতিনিধি ও কর্মরত সাংবাদিকদের সাথে অনুষ্ঠিত মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার উপরোক্ত কথাগুলো বলেন। থানার সার্ভিস ডেলিভারি সেন্টারে জনপ্রতিনিধি ও কর্মরত সাংবাদিকদের সাথে অনুষ্ঠিত মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার উপরোক্ত কথাগুলো বলেন।
সহকারী পুলিশ সুপার (সার্কেল) রাশেদুল হক চৌধুরীর সভাপতিত্বে ও একেএম ফজলুল হক শিবলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার ইমাম মোহাম্মদ সাদিদ। বক্তব্য রাখেন পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী রফিক আহমদ, জেলা আওয়ামীলীগ নেতা সৈয়দ মিছবাহ উদ্দিন, পৌর প্যানেল মেয়র হেলালুজ্জামান হেলাল, আমুড়া ইউপি চেয়ারম্যান রুহেল আহমদ, মুক্তিযোদ্ধা সংসদ গোলাপগঞ্জ উপজেলা কমান্ডার আলহাজ্ব শফিকুর রহমান, পৌর কাউন্সিলর নুরুল আম্বিয়া চৌধুরী জামিল, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা ফেরদৌস, লক্ষ্মীপাশা ইউপি সদস্য রুহেল আহমদ, সাংবাদিকদের মধ্যে সেলিম হাসান কাওছার ও খালেদ হোসেন। উপস্থিত ছিলেন উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি আব্দুল ওয়াদুদ, গোলাপগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী, বাঘা ইউপি চেয়ারম্যান মো. ছানা মিয়া, ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান চৌধুরী ফয়ছল, ঢাকাদক্ষিন ইউপি চেয়ারম্যান এসএম আব্দুর রহিম, লক্ষ্মীপাশা ইউপি চেয়ারম্যান নছিরুল হক শাহিন, বুধবারী বাজার ইউপি চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামাল, শরীফগঞ্জ ইউপি চেয়ারম্যান এমএ মুমিত হীরা, ভাদেশ্বর ইউপির প্যানেল চেয়ারম্যান আলা উদ্দিন, পৌর কাউন্সিলর এম ফজলুল আলম, আব্দুল জলিল মাষ্টার, নাজিম উদ্দিন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা ফেরদৌস প্রমুখ। বিজ্ঞপ্তি