বিয়ানীবাজারের পল্লীতে শিশু ধর্ষণের ৩ দিন পর মামলা, আসামী পলাতক!

12

মাহবুব আহমদ খান বিয়ানীবাজার থেকে :
বিয়ানীবাজারের পল্লীতে এক শিশু (১৪) ধর্ষণের ঘটনার ৩ দিন পর অবশেষে থানায় মামলা দায়ের হয়েছে। মামলা দায়েরের বিষয়টি বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর নিশ্চিত করেছেন। অবশেষে নির্যাতনের শিকার শিশুর বড় ভাই শনিবার রাতে বিয়ানীবাজার থানায় মিনহাজ হোসেন (২৩) নামে এক যুবককে অভিযুক্ত করে মামলা করেন। অভিযুক্ত যুবক মিনহাজ হোসেন উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের আঙ্গুরা গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে।
এজাহার সূত্রে জানা যায়, গত ১৪ আগষ্ট সকালে ওই উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের আঙ্গুরা বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ঐ স্কুলছাত্রীকে মিনহাজ তার নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে। দীর্ঘ সময় ওই স্কুল ছাত্রীর কোন সন্ধান না পাওয়ায় তার পরিবারের সদস্যরা খোঁজতে বের হন। পরে স্কুল ছাত্রীর বড় বোন মিনহাজের ঘর থেকে তাকে বেরিয়ে আসতে দেখে তার কাছে জানতে চান। ওই মিনহাজ তার নিজ ঘর থেকে পালিয়ে যায়। পরে ওই স্কুল ছাত্রী নিয়ে তার পরিবারের সদস্যরা তাকে নিয়ে বিয়ানীবাজার সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তারা তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করেন।
বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর রবিবার জানান, ধর্ষণের মামলা থানায় মামলা দায়ের হয়েছে। আসামি পলাতক থাকলেও আমরা তাকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।