ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ মায়ের প্রেমিকের !

63
বিশ্বনাথে গ্রেফতার হওয়া ধর্ষক আলম মিয়া।

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
ঘুমের ওষুধ খাইয়ে স্বামী পরিত্যক্তা ললিতা বেগম (৪০) নামের এক নারীর পরকীয়া প্রেমিক তারই ১৮ বছরের মেয়েকে ধর্ষণ করেছে। সেই সাথে ধর্ষণের অশ্লীল দৃশ্য নিজের মোবাইল ফোনেও ধারণ করা হয়েছে। এমন লিখিত অভিযোগের প্রেক্ষিতে আলম মিয়া (৩০) নামের মায়ের প্রেমিক ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। আগের দিন বুধবার রাতে বিশ্বনাথের জানাইয়া এলাকা থেকে থানা পুলিশের এসআই মিজানুর রহমান তাকে গ্রেফতার করেন।
এর আগে স্বামীর বাড়ি চট্টগ্রাম থেকে গত ৫ আগষ্ট বিশ্বনাথে মায়ের বাসায় বেড়াতে যায় এক সন্তানের জননী ১৮ বছর বয়সী ওই মেয়ে। পরদিন ৬ আগষ্ট মঙ্গলবার রাতে ঘুমের ওষুধ খাইয়ে ললিতার বসতঘর বিশ্বনাথ নতুন বাজারের আছকির মিয়ার বাসায় তাকে ধর্ষণ করে আলম। পরবর্তিতে ধর্ষিতার মা তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করেন। পরে গত ৭ আগষ্ট বুধবার ওসিসি থেকে বিশ্বনাথ থানায় আলমকে অভিযুক্ত করে ধর্ষণ মামলা পাঠানো হয়, (মামলা নং ৮)। গ্রেফতার হওয়া ধর্ষক আলম সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার মুকসেদপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। আর ললিতাদের গ্রামের বাড়িও সুনামগঞ্জের তাহিরপুরের পুরান লাউয়ের গড় গ্রামে।
ঘটনার সত্যতা জানিয়েছেন মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই মিজানুর রহমান। তিনি বলেন, মায়ের পরকিয়া যে ছেলের সঙ্গে, সেই ছেলেই তার মেযেকে জোরপূর্বক ধর্ষণ করেছে।