সিলেটে বন্ধু’র এইচআইভি/ এইডস্ বিষয়ক মতবিনিময় সভা

0
সিলেটে এইচআইভি/এইডস ও হিজড়া এবং যৌন বৈচিত্রময় জনগোষ্ঠির স্বাস্থ্যসেবা, মানবাধিকার ও জীবনমান উন্নয়নে একটি সচেতনতা মূলক মতবিনিময় সভা অনুুষ্ঠিত হয়।

সিলেট জেলার স্থানীয় পর্যায়ের ব্যক্তিদের নিয়ে সিলেট সিভিল সার্জন কার্যালয়ের সভা কক্ষে এইচআইভি/এইডস ও হিজড়া এবং যৌন বৈচিত্র্যময় জনগোষ্ঠির স্বাস্থ্যসেবা, মানবাধিকার ও জীবনমান উন্নয়নে একটি সচেতনতা মূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সিভিল সার্জন অফিসের এমওসিএস ডাঃ স্বপ্নীল সৌরভ রায় এর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের সিভিল সার্জন ডাঃ প্রেমানন্দ মন্ডল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের ডেপুটি সিভিল সার্জন ডাঃ জন্মে জয় দত্ত, শহর সমাজসেবা অফিসার আব্দ্ল্লুাহ আল জুবায়ের।
অন্যান্যের মধ্যে উক্ত সচেতনতা মূলক মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় শাখার সিনিয়র সহ-সভাপতি সুনির্মল সেন, দৈনিক বাংলাদেশ সমাচার এর সিলেট বিভাগীয় সিনিয়র রিপোর্টার মোশারফ হোসেন খান সহ বিভিন্ন স্বাস্থ্য সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের প্রতিনিধি, আইন প্রয়োগকারী সংস্থার প্রতিনিধি, আইনজীবী প্রতিনিধি, সাংবাদিক প্রতিনিধি, শিক্ষক, ধর্মীয় নেতা ও বিভিন্ন এনজিও সংস্থার প্রতিনিধি, এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। বিজ্ঞপ্তি