সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা

44

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সিলেট জেলার কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (১৩ জুলাই) বিকেল তিনটায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দলের প্রতি আনুগত্য ও ত্যাগ শিকারে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের সুনাম রয়েছে। এই সংগঠনের সাথে আমাদের রক্তের সর্ম্পক, ভালোবাসার সম্পর্ক। এই সংগঠনে আমরা সাবেক ছাত্রনেতাদের স্থান দিয়েছি যাতে করে সংগঠনটি কখনো বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যূত না হয়।
সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছের পরিচালনায় অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ধর্ম বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম ও গীতা থেকে পাঠ করেন ডা. বিভাংশু গুন বিভু।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল লতিফ নূতন, আব্দুল ওয়াহাব জোয়ারদার। অন্যদের মাঝে বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সংগঠনের উপজেলা শাখার সভাপতি আবুল কাশেম পল্লব, জেলা শাখার সহ সভাপতি- জালাল উদ্দিন, দ্বীন মোহাম্মদ ফয়সল, আহবাবুর রহমান খান শিশু, জলিল আহমদ লিটন, এড. এম আর খান মুন্না, জাহসিন আহমদ রিজু, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মাসুক, মাহফুজ চৌধুরী জয়, এমদাদ রহমান, সাংগঠনিক সম্পাদক মাসুক আহমদ, আব্দুল মুকিত। এছাড়াও সভায় বিভিন্ন উপজেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ বক্তব্য রাখেন। বিজ্ঞপ্তি