রসময় স্কুলের পুনর্মিলনীর লগো উন্মোচন ও নিবন্ধন উদ্বোধন

45

সিলেট নগরীর দাড়িয়াপাড়াস্থ প্রাচীণ বিদ্যাপীঠ ‘রসময় মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়’র প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনীর লগো উন্মোচন ও নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন হয়েছে। গতকাল শনিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে বেলুন উড়িয়ে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়। পরে বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয় আলোচনা অনুষ্ঠান।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও পুনর্মিলনী কমিটির আহ্বায়ক আফসার আজিজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের প্রশাসক আসাদ উদ্দিন আহমদ।
প্রধান অতিথির বক্তৃতায় আসাদ উদ্দিন আহমদ বলেন, সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম হচ্ছে রসময় মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়। প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনীর মাধ্যমে এই স্কুলের গৌরবময় ইতিহাস সিলেটবাসী জানতে পারবে। এই স্কুলে পড়ালেখা করে অনেকে আজ দেশের বিভিন্ন ক্ষেত্রে প্রতিষ্ঠিত। পুনর্মিলনী অনুষ্ঠান এসব গুণী ব্যক্তিদের মিলনমেলায় পরিণত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
পুনর্মিলনী কমিটির সদস্য সচিব অমলেন্দু রায়ের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট চেম্বারের সাবেক পরিচালক ও জালালাবাদ মটরসের ব্যবস্থাপনা পরিচালক এহতেশামুল হক চৌধুরী, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল, ২নং ওয়ার্ডের কাউন্সিলর বিক্রম কর স¤্রাট, প্রাক্তন ছাত্র ও ১১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আবদুল কাইয়ূম জালালী পংকী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আলম, সাবেক প্রধান শিক্ষক সেলিম উদ্দিন আহমদ, অঞ্জলী প্রভা চৌধুরী।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পুনর্মিলনী কমিটির যুগ্ম আহ্বায়ক ইফতেখার আহমদ মনি। এছাড়াও অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন, তারেক আহমদ চৌধুরী, রাজু আহমদ মুসা, বিপ্লব পুরকায়স্থ, দ্বিরাজ নন্দী, আবিদুল হক রোমেন, সজল দাস অনিক, তপু বিশ^াস, মুন্না আহমদ প্রমুখ।
পরে অনলাইনে পুনর্মিলনীর রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করেন প্রধান অতিথি আসাদ উদ্দিন আহমদ। বিজ্ঞপ্তি