কীন ব্রীজ এলাকা থেকে উদ্ধার হওয়া দুই শিশুকে অভিভাবকের কাছে হস্তান্তর

15

স্টাফ রিপোর্টার :
নগরীর দক্ষিণ কীন ব্রীজ এলাকা থেকে উদ্ধার হওয়া ২ কন্যা শিশুকে তাদের অভিভাবকের কাছে হস্তান্তর করেছে পুলিশ। গতকাল শনিবার বিকেল সাড়ে ৪ টার দিকে অভিভাবকের হাতে তাদের তুলে দেওয়া হয়। তারা হচ্ছে- হবিগঞ্জের লাখাই থানার জিরোন্ডা গ্রামের গয়াছ আলীর কন্যা মিলন আক্তার (১৩) ও গুলবাহার(১৫)।
পুলিশ জানায়, গত শুক্রবার হবিগঞ্জ থেকে জায়গা ভুলে বাসে করে সিলেটে চলে আসে মিলন আক্তার ও গুলবাহার। ওইদিন রাতে দায়িত্বপালনকালে কীন ব্রীজ এলাকা থেকে শিশু দুটিকে উদ্ধার করেন দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ির এএসআই মঞ্জুর আহমদ। পরে তিনি বাচ্চা দুটিকে কোতোয়ালী থানার পুলিশ ভিকটিম সাপোর্ট সেন্টারে রেখে সহায়তা প্রদান করেন। হবিগঞ্জ থানা পুলিশকে এ ব্যাপারে খবর দেওয়া হলে গতকাল শনিবার সিলেটে ছুটে আসেন কন্যা শিশু দু’টির অভিভাবকরা।
এএসআই মঞ্জুর আহমদ বলেন, সম্ভবত পরিবারের লোকসংখ্যা বেশি হওয়ার সংসারে নানা টানাপোড়েন চলছে অসহায় এই পরিবারে। মেয়েগুলিও অবস্থা বুঝে কাজের সন্ধানে বের হয়েছিল। তবে আমার হাতে না পড়লে নিশ্চিত অজানা বিপদের হাতে পড়তো উদ্ধার হওয়া মেয়ে দুটো। তিনি বলেন, তাদের অবস্থা দেখে নিজের পকেট থেকেই ভাড়ার টাকাও দিয়েছি তাদের।