সিলেটের নবনিযুক্ত পুলিশ সুপার ফরিদ উদ্দিন আজ দায়িত্ব নিচ্ছেন

17

স্টাফ রিপোর্টার :
সিলেটে নতুন পুলিশ সুপার হিসেবে কাজে যোগ দিচ্ছেন ফরিদ উদ্দিন। আজ রবিবার ২৩ জুন সকাল থেকে যথারীতি দায়িত্ব পালন করবেন তিনি। নবাগত পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন শনিবার দুপুর ১২টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট বিমানবন্দরে এসে পৌঁছান। বিমানবন্দরে পুলিশ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সামাজিক সংগঠন এর পক্ষ থেকে তাকে শুভেচ্ছা জানানো হয়।
এদিকে যোগদানের আগে গতকাল শনিবার তিনি সিলেটের ওলিকুলের শিরোমনি হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করেন। জিয়ারত শেষে তিনি বলেন, আধ্যাত্মিক নগরী এই সিলেটের পুণ্যভূমিতে শুয়ে আছেন ওলিকূল শিরোমণি হযরত শাহজালাল (রহ.) পীর ইয়েমেনী। তাই প্রথমেই এই মহান ওলীর দরবারে দায়িত্ব পালনে সহযোগিতা প্রার্থনা করেছি। দায়িত্ব পালনকালে তিনি সর্বস্তরের সিলেটবাসীর সহযোগিতা কামনা করে বলেন, সকলের সহযোগিতা ব্যতিত কোনো কাজে সফলতা আশা করা যায় না। তিনি বলেন, যতোদিন এই পদে দায়িত্ব পালন করার সুযোগ পাবো, ততোদিনই নিজের যোগ্যতা, দৃঢ়তা এবং সততা প্রদর্শনে অঙ্গীকারাবদ্ধ।
উল্লেখ্য, সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামানকে ঢাকায় পুলিশের বিশেষ শাখায় (এসবি) বদলি করা হয়েছে। আজ রবিবার তার স্থলাভিসিক্ত হচ্ছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার মোহাম্মদ ফরিদ উদ্দিন। ২৪তম বিসিএসের কুমিল্লাায় জন্ম নেওয়া মোহাম্মদ ফরিদ উদ্দিন এর আগে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার পদে (জৈন্তা-কানাইঘাট সার্কেলে) দায়িত্ব পালন করেন। গত ১৩ জুন জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বদলির এ আদেশ জারি করা হয়। এ প্রজ্ঞাপনে মোট ২১ জন পুলিশ কর্মকর্তাকে বদলি করা হয়।