অসামাজিকতার দায়ে দক্ষিণ সুরমা থেকে ১১ নারী-পুরুষ আটক

88
দক্ষিণ সুরমা থেকে অসামাজিকতার দায়ে আটক ১১ জন।

স্টাফ রিপোর্টার :
নগরীর দক্ষিণ সুরমার একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকার দায়ে ১১ নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুর আড়াইটার দিকে ভার্থখলাস্থ বাবনা পয়েন্টের হোটেল আকাশ (আবাসিক) থেকে তাদের আটক করে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল।
পুলিশের কাছে খবর ছিল ওই হোটেলে অসামাজিক কার্যকলাপ চলছিলো৷ গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে হোটেলের বিভিন্ন কক্ষে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করতে সক্ষম হয় ডিবি পুলিশ।
আটককৃতরা হচ্ছে- এয়ারপোর্ট থানার শিমুলকান্দি গ্রামের নাছির আহমদের পুত্র ছালেহ আহমদ (২২), দিনাজপুর জেলার বিরুল থানার উত্তর বিষ্ণপুর গ্রামের আজির উদ্দিনের পুত্র বাবুল হোসেন (৪৮), সুনামগঞ্জ সদর থানার মোড়ারবন গ্রামের মৃত আব্দুল মান্নানের পুত্র বর্তমানে হোটেল আকাশের বোর্ডার গোলাম কিবরিয়া (৪৬), বালাগঞ্জ থানার রুফিয়া গ্রামের কমর উদ্দিনের পুত্র ইলিয়াস আলী (২৭), দক্ষিণ সুরমা থানার বদিকোনা গ্রামের মো: আরফান মিয়ার পুত্র মোঃ রফিক (২০), দক্ষিণ সুরমা থানার বড়ইকান্দি গ্রামের রৌশন আলীর পুত্র জাকির আহমদ (২৩), চট্টগ্রাম জেলার রাউজান থানার উত্তরগোজা গ্রামের অনিল বিশ্বাসের পুত্র লিটন বিশ্বাস (৪০), লক্ষীপুর সদর থানার সুনাতলি গ্রামের মৃত রহিমের কন্যা লিমা (২৫), ওসমানীনগর থানার কালিপুর গ্রামের আশিক আলীর কন্যা বাবলি আক্তার (১৮), শাহপরাণ থানার টিলাগড় পূর্ব শাপলাবাগের রমজান আলীর কন্যা কুলসুমান বেগম (১৯) ও ঢাকা জেলার ক্ষিলক্ষেত থানার নাওয়াপাড়ার ছুটন মিয়ার কন্যা তানিয়া (২২)।
আটককৃতদের বিরুদ্ধেপ্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) জেদান আল মুসা প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।