সিলেটে ইয়াবার বড় চালান জব্দ, নগদ অর্থসহ আটক ৩

80

 

স্টাফ রিপোর্টার

নগরীর একটি বাসায় অভিযান চালিয়ে ইয়াবার বড় চালান জব্দ করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। ওই ঘটনায় ৩জনকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে ইয়াবা বিক্রির নগদ ৫০ হাজার টাকা ও রশিদ বই। আটককৃতরা হলেন, জকিগঞ্জ উপজেলার মুহিবুর রহমান। তিনি নগরীর পীর মহল্লা আবাসিক এলাকার প্রভাতী ৪১/সি বাসায় ভাড়া থাকেন। সুনামগঞ্জের রাসেল ও বিশ্বনাথের আজির উদ্দিন।
বুধবার বিকেলে পীর মহল্লা আবাসিক এলাকার প্রভাতী ৪১/সি বাসায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেন কতোয়ালি মডেল থানার থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ।
তিনি জানান নগরীর আম্বরখানা এলাকায় ইয়াবার চালান হাতবদল হবে এমন গোপন সংবাদ পেয়ে কোতোয়ালি মডেল থানার পুলিশ অভিযান চালায়। এসময় তাদের কাছ থেকে ৬ হাজার পিস ইয়াবাসহ তিনজনকে আটক করা হয়। ইয়াবা বিক্রির নগদ ৫০ হাজার টাকা ও রশিদ বই জব্দ করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে নগরীর পীর মহল্লা ওই বাসায় অভিযান চালিয়ে আরও ৯ হাজার ৬শ’ পিস ইয়াবা জব্দ করে পুলিশ। এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ বলেন, তাদের জিজ্ঞাসাবাদ করে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।