বাংলাদেশ ব্যাংক, সিলেট অফিসে বিদায় সংবর্ধনা ॥ কর্মক্ষেত্রে সততা ও দক্ষতার সাথে কাজ করলে মানুষের ভালোবাসা অর্জন করা যায়

38
বাংলাদেশ ব্যাংক সিলেট এর সিনিয়র কেয়ারটেকার (ক্যাশ) মো: আব্দুল মতিন এর অবসর উত্তর ছুটিতে গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা সংবর্ধিত অতিথিকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করছেন ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর উপ-মহাব্যবস্থাপক শান্তনু কুমার রায় বলেছেন, কর্মক্ষেত্রে সততা ও দক্ষতার সাথে কাজ করলে মানুষের ভালোবাসা অর্জন করা যায়। মো. আব্দুল মতিন দায়িত্বপালনে যেমন সততা ও দক্ষতার পরিচয় দিয়েছেন, ব্যক্তিজীবনেও তিনি অত্যন্ত অমায়িক ও ভদ্র ব্যক্তি। দেশ ও সমাজের কল্যাণের জন্য দায়িত্বপালনে সততা রক্ষা করতে হবে।
বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর সিনিয়র কেয়ারটেকার (ক্যাশ) মো. আব্দুল মতিন’র অবসর উত্তর ছুটিতে গমন উপলক্ষে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর উপমহাব্যবস্থাপক, সংবর্ধনা আয়োজক কমিটির আহবায়ক মাহবুবা খাতুনের সভাপতিত্বে গতকাল সোমবার বিকালে ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের উদ্যোগে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ-মহাব্যবস্থাপক ছৈয়দ আহমদ, উপ-মহাব্যবস্থাপক খালেদ আহমদ, উপ-মহাব্যবস্থাপক নৃত্যরঞ্জন দত্ত পুরকায়স্থ এবং সংবর্ধিত অতিথি সিনিয়র কেয়ারটেকার (ক্যাশ) মো. আব্দুল মতিন।
বাংলাদেশ ব্যাংক এমপ্লয়ীজ এসোসিয়েশন (সিবিএ)-এর সভাপতি মো. মোফাখখারুল ইসলাম ও মনির উদ্দিনের যৌথ সঞ্চালনায় বাংলাদেশ ব্যাংক ক্লাব, সিলেট-এর সভাপতি বিনয় ভূষণ রায়, বাংলাদেশ ব্যাংক অফিসার্স ওয়েলফেয়ার কাউন্সিলের সহ সভাপতি মো. শফিকুল ইসলাম, অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুল হাকিম, বাংলাদেশ ব্যাংক কর্মচারী নিবাস কল্যাণ সমিতির সভাপতি মো. আব্দুল কাইয়ুম, বাংলাদেশ ব্যাংক কর্মচারী সংঘের কার্যনির্বাহী সভাপতি মো. নোমান আহমদ, সংবর্ধনা আয়োজক কমিটির সদস্য সচিব মো. আলমগীর। মানপত্র পাঠ করেন ব্যাংকের মুদ্রা ও নোট পরীক্ষক মওসুফা চৌধুরী। পরে সংবর্ধিত অতিথিকে মানপত্রটি তুলে দেন। কোরআন তেলাওয়াত করেন সহকারী পরিচালক মো. ফখরুল ইসলাম। অনুষ্ঠানের শেষে সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীরা সংবর্ধিত অতিথিকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি