মেসিদের হোটেলে ডাকাতি, আতঙ্কে পরিবার

4

স্পোর্টস ডেস্ক :
লিগ ওয়ানে পিএসজি হয়ে মাঠে নামলেও গোলের দেখা পাচ্ছিলেন না ক্লাবটির আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসি। অবশেষে তার গোলের খরা কেটেছে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে। গ্রুপপর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে ম্যানচেস্টার সিটির কাছে জেতার দিনে একটি গোল পেয়েছেন মেসি। এরপরই শুনলেই দুঃসংবাদ। ডাকাতি হয়েছে মেসিদের হোটেলে।
স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেওয়ার পর প্যারিসে বাড়ি খুঁজে পাচ্ছিলেন না মেসি। অনেক খোঁজাখুজির পর অবশেষে স্ত্রী-সন্তানদের নিয়ে হোটেল উঠেছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা ফুটবলার। আর সেখানে উঠার কিছুদিনের মধ্যেই ঘটল এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। স্থানীয় সংবাদমাধ্যমের দাবি, ছাদ থেকে দেওয়াল বেয়ে নিচে নেমেছিল দু’জন ডাকাত। তাদের মুখে ছিল মুখোশ। দেওয়াল বেয়েই হোটেলের খোলা বারান্দায় নেমে পড়েন তারা। তারপরই ভাঙচুর চালায় হোটেলে। কয়েক হাজার পাউন্ড এবং সোনার গয়না চুরি করে পালায় তারা।
হোটেলের একাধিক অতিথি তাদের মূল্যবান সম্পদ হারিয়েছেন। স্বাভাবিকভাবেই হোটেলের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন। হোটেল কর্তৃপক্ষের দাবি, মেসি আসার পর হোটেলের নিরাপত্তা বাড়ানো হয়েছে। তারপরও এই ধরনের ঘটনা অপ্রত্যাশিত।
প্যারিসের রয়্যাল মোনাও হোটেলে উঠেছেন লিওনেল মেসি। এই হোটেলে একদিনের জন্য দিতে হয় ১৭ হাজার ইউরো। আর্জেন্টাইন কিংবদন্তি আসার আগে মাইকেল জ্যাকসন, ম্যাডোনার মত তারকারা এখানে থেকেছেন। ফলে নিরাপত্তার বিষয় নিয়ে এখানে প্রশ্ন তোলার কোন অবকাশ নেই।