স্কাউটসের স্বার্থে কাজ করে যেতে চাই ॥ বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী

66
গোলাপগঞ্জে ২য় আঞ্চলিক কাপ ক্যাম্পুরীতে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন এমপি।

গোলাপগঞ্জ থেকে সংবাদদাতা :
গোলাপগঞ্জে ২য় কাব ক্যাম্পুরীতে বিশ্ব স্কাউটস দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন বলেছেন, স্কাউটারদের সাথে দীর্ঘ দিন থেকে আমি অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে আছি। স্কাউটসের স্বার্থে কাজ করে যেতে চাই। স্কাউটসের উন্নয়নে প্রতিটি উপজেলায় স্কাউট ভবন নির্মাণের জন্য বর্তমান শিক্ষামন্ত্রীর সাথে আলাপ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো। সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বিগত দিনে তাঁর দ্বারা স্কাউটস ক্ষেত্রে সিলেটের ব্যাপক উন্নয়ন হয়েছে। আপনারা উনাকে নির্বাচিত করেছেন বলে, তিনি তার কথা রেখেছেন। তিনি পরিবেশে সকল স্কাউট সদস্যদের উদ্দেশ্যে আমি তোমাদের পাশে আছি, সব সময় তোমাদের থাকবো। গতকাল শুক্রবার বিকেল ৪টায় আঞ্চলিক স্কাউট কেন্দ্রের নুরুল ইসলাম নাহিদ কাবপল্লীতে ২য় কাব ক্যাম্পুরীর সাংগঠনিক সম্পাদক মঞ্জুর কাদির শাফি এলিনের সভাপতিত্বে ও বাংলাদেশ স্কাউটস সিলেটের কোষাধ্যক্ষ স.ব.ম দানিয়েলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক আলতাফ হোসেন, গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আঞ্জলিক উপ-কমিশনার (প্রোগ্রাম) ডা. সিরাজুল ইসলাম। বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস সিলেট জেলা কমিশনার মুবিন আহমদ জায়গীরদার, সম্পাদক মুহিতুল ইসলাম মুমিত, আঞ্চলিক পরিচালক রতন কুমার চাকমা প্রমুখ।
উল্লেখ্য, গোলাপগঞ্জে ৫ দিনব্যাপী গোলাপগঞ্জে ২য় কাব ক্যাম্পুরীতে বিশ্ব স্কাউটস দিবস (বিপি দিবস) উপলক্ষে ৩য় দিনে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে কয়েকটি উপজেলার প্রায় ১১০টি স্কাউট দল অংশ গ্রহণ করে।