কুলাউড়ায় মাইক্রোবাস ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত, আহত ৮

5

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
সিলেট অঞ্চলে সম্প্রতি প্রায় প্রতিদিনই ঘটছে সড়ক দুর্ঘটনা। এসব দুর্ঘটনায় ঘটছে এক বা একাধিক প্রাণহানি। গতকাল বৃহস্পতিবার মৌলভীবাজারের কুলাউড়ায় মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এক শিশুর মর্মান্তিক নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৮ জন। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে কুলাউড়া-রবিরবাজার সড়কের পুরশাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু সাইদ (১০) কুলাউড়ার হাসনপুর এলাকার বাসিন্দা।
দুর্ঘটনায় আহতরা হলেন- নিহত শিশু সাইদের মা আসমা বেগম (৪২), হাজী নজিব আলী (৬২), শামসুল ইসলাম (৪৫), জনি আক্তার (৩০), মো. মামুন (১০), সবুজ (২৪) ও আবজল খাঁন (৪০)। তারা সবাই উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা বলে তাৎক্ষণিকভাবে জানা গেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে কুলাউড়া থেকে রবিরবাজারের দিকে যাচ্ছিলো মাইক্রোবাস। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সাথে মাইক্রোর মুখোমুখি সংঘর্ষ হলে ৮ জন গুরুতর আহত হন। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু সাইদকে মৃত ঘোষণা করেন। এ সময় ৭ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মুন্নি জানান, সড়ক দুর্ঘটনায় ১ শিশু মারা গেছে। বাকিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক জানান, ঘটনাস্থল থেকে মাইক্রো গাড়িটি পালিয়ে গেছে। মাইক্রোসহ ওই ঘাতক চালককে গ্রেফতারের পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।