মার্চের প্রথম সপ্তাহে আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধন

28
৫ম আন্তর্জাতিক বাণিজ্য মেলার পাঠ পরিদর্শন করছেন সিলেট মেট্রোপলিটন চেম্বার নেতৃবৃন্দ।

সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি কর্তৃক ৫ম আন্তর্জাতিক বাণিজ্য মেলা আগামী মার্চের প্রথম সপ্তাহে উদ্বোধন করা হবে। সেই লক্ষ্যে সিলেটের শাহী ঈদগাহ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে চলছে শেষ মুহূর্তের প্রস্ততির কাজ। ১৭ ফেব্র“য়ারি রবিবার মেলার শেষ মুহূর্তের প্রস্তুতির কাজের পরিদর্শন করেছেন সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি কর্তৃপক্ষ।
নেতৃবৃন্দরা জানিয়েছেন, এবারের মেলায় দেখা যাবে আন্তর্জাতিক মান সম্পন্ন নামি দামি প্রতিষ্ঠানের স্টল। আর মেলায় অংশগ্রহণের জন্য ইতিমধ্যে বাংলাদেশে আসা নিশ্চয়তা প্রদান করেছে ভারত, চীন, ইরান, থাইল্যান্ড, নেপাল ও পাকিস্তান। তাছাড়া দেশের নামি দামি ব্যান্ড’র ব্যবসায়িরাও মেলায় অংশগ্রহণের জন্য আসা নিশ্চিত করেছেন।
এ সময় উপস্থিত ছিলেন, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি (এসএমসিসিআই) এর সভাপতি হাসিন আহমদ, ১ম সহ-সভাপতি ও মেলা কমিটির আহবায়ক আব্দুল জব্বার জলিল, সহ সভাপতি হুরায়রা ইফতার হোসেন, প্রাক্তন পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, এসএমসিসিআই এর সদস্য ও বাণিজ্য মেলার সমন্বয়ক এম. এ মঈন খাঁন বাবলু, আলতাবুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি