আন্তঃজেলা গাড়ী চোর চক্রের সদস্য গ্রেফতার, ২টি প্রাইভেট কার উদ্ধার

26

স্টাফ রিপোর্টার :
শ্রীমঙ্গল থেকে আন্ত:জেলা গাড়ী চোর চক্রের এক সদস্যকে গ্রেফতারসহ ২টি চোরাই প্রাইভেট কার উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার ৫নং পুল সংলগ্ন এলাকা হতে তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃত জিলু মিয়া (৩৬) মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার জানাউড়া গ্রামের আকলু মিয়ার পুত্র।
এসএমপি’র অতি: উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আবদুল ওয়াহাব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া মহোদয়ের দিক নির্দেশনায়, উপ- পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মোঃ রেজাউল করিম ও উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) বাসুদেব বণিক গনের সার্বিক তত্ত্বাবধানে এবং শাহপরাণ থানার সহকারী পুলিশ কমিশনার মোঃ ইসমাইল পিপিএম (বার) এর নেতৃত্বে সঙ্গীয় শাহপরাণ থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার হোসেন, এসআই রাজীব কুমার রায় এএসআই সুপ্রিয় নন্দীসহ পুলিশের একটি দল, গত ২৩ অক্টোবর হতে অদ্যাবধি পর্যন্ত সিলেট বিভাগের মৌলভীবাজার জেলার সদর থানা, শ্রীমঙ্গল থানা, কুলাউড়া থানা ও কমলগঞ্জ থানা, হবিগঞ্জ জেলার সদর থানা, বাহুবল থানা, শায়েস্তাগঞ্জ থানা ও চুনারুঘাট থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করিয়া আন্তঃজেলা গাড়ী চোর দলের সক্রিয় সদস্য ও কয়েকটি গাড়ী চুরি মামলার আসামী জিলু মিয়া (৩৬) গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
প্রেস বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, নগরীর শাহজালাল উপশহর হতে গত ১০ সেপ্টেম্বর চোরাইকৃত ১টি সাদা রংয়ের (চট্ট মেট্রোঃ খ-০২-২৬৫৯) নং প্রাইভেট কার শ্রীমঙ্গল থানার ইমামবাজার এলাকাস্থ আন্তঃজেলা গাড়ী চোর দলের অপর পলাতক সদস্য নাজমুল এর বাড়ীর পার্শ্বস্থ রাস্তা হইতে গত ২৬ অক্টোবর উদ্ধার করা হয় এবং গতকাল শুক্রবার অনবরত অভিযান পরিচালনাকালে আন্তঃজেলা গাড়ী চোর দলের সদস্যগণ গত ১০ অক্টোবর শাহজালাল উপশহরস্থ ব্ল¬ক-ডি, রোড নং-১৪, বাসা নং-১৭ এর সামন হতে চোরাইকৃত ১টি (ঢাকা মেট্রো গ-১৫-০৮২১) নং ওয়াগন স্টার লাইট গাড়ী সাদা রংয়ের প্রাইভেট কারটি দক্ষিণ সুরমা থানার ধরাধরপুর সাকিনস্থ ঢাকা সিলেট মহাসড়কের পশ্চিম পার্শ্বে আলহাজ্ব মাসুদ আলী কমপে¬ক্স এর সামন হতে উদ্ধার করা হয়। অপর আন্তঃজেলা গাড়ী চোর দলের সক্রীয় সদস্যদেরকে গ্রেফতারের লক্ষ্যে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।