প্রধানমন্ত্রীর তহবিল থেকে সিলেটের চার রোগীর মধ্যে অনুদানের চেক বিতরণ

41
প্রধানমন্ত্রীর তহবিল থেকে অসুস্থদের মধ্যে চেক প্রদান করছেন জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান।

প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে সিলেটের অসুস্থ রোগীর মধ্যে ৬ লাখ ৩০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে। অনুদান প্রাপ্তরা হলেন, নগরীর নুরানী আবাসিক এলাকার সুবিদ বাজারের বাসিন্দা সিরাজুল ইসলাম বীরপ্রতীক পাঁচ লাখ টাকা, দক্ষিণ সুরমা উপজেলা খানুয়া গ্রামের ক্যান্সার রোগে আক্রান্ত মোছা. লুৎফা বেগমকে পঞ্চাশ হাজার, দক্ষিণ সুরমা বরইকান্দির মো. কবির মিয়াকে চোখের অপারেশনের জন্য ত্রিশ হাজার, কানাইঘাট উপজেলা জুলাই গ্রামের কুলছুমা বেগমকে পঞ্চাশ হাজার টাকা।
গতকাল রোববার দুপুরে জেলা পরিষদ কার্যালয়ে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিলের ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবার প্রচেষ্টায় প্রাপ্ত এ অর্থের চেক প্রদান করা হয়।
চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান। এ সময় তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায়, দরিদ্র ও অসুস্থ মানুষের প্রতি সর্বদা আন্তরিক। অসুস্থ মানুষদের সুস্থ করতে চিকিৎসা বাবদ অনুদান প্রদান করা মহতি উদ্যোগ।
জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিনহা এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন।
জেলা পরিষদের সদস্য মতিউর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য মো.শাহনূর, সংরক্ষিত সদস্য সাজনা সুলতানা হক চৌধুরী, সংরক্ষিত সদস্য সুষমা সুলতানা রুহি, জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম ইছন, সদস্য মুহিবুল হক মুহিব, জেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক মনোওয়ার হোসেন মুনু। বিজ্ঞপ্তি