জিন্দাবাজারে ব্যবসায়ীর উপর দুর্বৃত্তদের হামলা

26

স্টাফ রিপোর্টার :
নগরীর জিন্দাবাজারে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে রাহাদুজ্জামান মুন্না (৩২) নামে এক ব্যবসায়ী আহত হয়েছেন। গত শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে ব্লু ওয়াটার শপিং সিটি ও সিটি সেন্টারের মধ্যবর্তী স্থানে এ ঘটনাটি ঘটে। আহত রাহাদুজ্জামান মুন্না নগরীর বন্দরবাজারস্থ করিম উল্লাহ মার্কেটের তৃতীয় তলায় অবস্থিত ওয়ান পিসি নামে একটি প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী।
জানা যায়, শুক্রবার সন্ধ্যায় মুন্না ব্যক্তিগত কাজে জিন্দাবাজারের ব্লু ওয়াটার শপিং সিটির সপ্তম তলায় অবস্থিত জাতীয় দৈনিক আমাদের সময়ের সিলেট অফিসে আসেন। পরে রাত সাড়ে ৯ টার দিকে তিনি তার কাজ শেষ করে ব্লু ওয়াটার শপিং সিটি থেকে বের হওয়া মাত্র তিনটি মোটর সাইকেলে করে আসা ৬ জন দুবৃৃত্ত তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। সেখান থেকে প্রাণে বাঁচতে দৌড়ে পালানোর চেষ্টা করলে মুন্না সিটি সেন্টারের সামনে গিয়ে পড়ে যান। সেখানেও দুর্বৃত্তরা তাকে উপর্যুপরি লাঠি পেটা করে। পরে সেখান থেকে উঠে মুন্না হাসপাতালে যাবার জন্য রিকশা নিলে সেখানেও দুর্বৃত্তরা তাকে বেধড়ক মারধর করে। পরে সেখানে থেকে রিক্সাযোগে তিনি সিলেট ওসমানী হাসপাতালে গেলে সেখানে তাকে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় মামলার দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতের পরিবার সূত্রে জানা যায়।
এ ব্যাপারে আহত ব্যবসায়ী রাহাদুজ্জামান মুন্না বলেন, আমি শুক্রবার সন্ধ্যায় জিন্দাবাজারে আমার এক বন্ধুর অফিসে যাই। সেখান থেকে রাতে বাড়ি ফেরার উদ্দেশ্যে হওয়া মাত্রই মোটর সাইকেলে করে আসা ছয়জন মানুষ আমার উপর অতর্কিত হামলা চালায়। পরে আমি সেখান থেকে প্রাণে বাঁচতে দৌড়ে পালানোর সময়ও তারা আমার উপর চড়াও হয়। তাদের হামলার ধরন দেখে আমার মনে হয়েছে তারা আমাকে প্রাণে মেরে ফেলার জন্যই এ হামলা চালায়।
নগরীতে দুর্বৃত্তের কোপে ব্যবসায়ী আহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সেলিম মিয়া জানান, ঘটনাটি শুনে আমি সাথে সাথে কয়েকজন পুলিশ নিয়ে জিন্দাবাজারের ঘটনাস্থলটি পরিদর্শন করি ও আহত ব্যক্তির সাথে কথা বলার জন্য একজন তদন্ত কর্মকর্তাকে পাঠাই। তিনি আরো জানান, আহতের পরিবার থেকে এখনো পর্যন্ত কেউ থানায় কোন অভিযোগ নিয়ে আসেন নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।