মোগলগাঁওয়ে কৃষককে আহত করে ২ লাখ টাকা ছিনতাই

41
ছিনতাইকারীদের হামলায় আহত কৃষক বাবুল মিয়া।

স্টাফ রিপোর্টার  :
এবার শহরতলীর মোগলগাঁওয়ে এক কৃষককে শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ২ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাত পৌনে ৭ টার দিকে বাড়ি যাওয়ার পথে গালুম শাহ স্কুলের সামনে এ ছিনতাইর ঘটনা ঘটে।
আহত কৃষক বাবুল মিয়াকে (৪৫) উদ্ধার করে স্থানীয় লোকজন ওসমানী হাসপাতালে ভর্তি করেছে। বর্তমানে হাসপাতালের অপারেশেন থিয়েটারে তিনি চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। আহত বাবুল মিয়া জালালাবাদ থানার মোগলগাঁও ইউনিয়নের কমরপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের পুত্র।
ছিনতাইর শিকার বাবুল মিয়ার বেয়াই ফিরোজ আলী জানান, শহরতলীর বলাউরায় সোমবার সন্ধ্যার দিকে বাবুল বিদেশ যাওয়ার জন্য তার কাছ থেকে ২ লাখ টাকা নিয়ে একটি অটোরিক্সা যোগে নিজ বাড়িতে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌছার আগেই পিছন থেকে আসা ২টি মোটর সাইকেল ও একটি সিএনজি অটোরিক্সা যোগে ৬/৭ জন ছিনতাইকারী তার গতিরোধ করে। এসময় ছিনতাইকারীরা অস্ত্রের ভয় দেখিয়ে তার টাকার ব্যাগ ছিনিয়ে নিতে চাইলে তিনি তাদেরকে বাঁধা দেন। এক পর্যায়ে তার মাথায়, পিঠে ও হাতসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে তাকে পাশের একটি খালে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে অটোরিক্সা চালকের সহযোগীতায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত ওসমানী হাসপাতালের ৩য় তলার ১১নং ওয়ার্ডে ভর্তি করেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।