প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলনে অতিরিক্ত বিভাগীয় কমিশনার ॥ রাষ্ট্রীয় ও ইসলামের খেদমতে ইমামদের ভূমিকা প্রশংসনীয়

14

দেশের আর্থসামাজিক উন্নয়নে ইমামবৃন্দ কাজ করে যাচ্ছেন। ইসলামিক ফাউন্ডেশন থেকে প্রশিক্ষণ গ্রহণ করে প্রশিক্ষণলব্দ জ্ঞান কাজে লাগিয়ে নিজেরা স্বাবলম্বী হওয়ার সাথে সাথে দেশের উন্নয়নেও অবদান রাখছেন। রাষ্ট্রীয় ও ইসলামের খেদমতে ইমামদের ভূমিকা প্রশংসনীয়। সন্ত্রাস জঙ্গিবাদ, বাল্যবিবাহ প্রতিরোধ সহ সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ইমাম সমাজের ভূমিকা অব্যাহত রাখতে হবে। যে আশা প্রত্যাশা নিয়ে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা হয়েছিল সে আশা পূরণে আজ ইসলামিক ফাউন্ডেশন অনেকাংশেই সফলতার পরিচয় দিয়ে যাচ্ছে।
গতকাল (বুধবার) ইসলামিক ফাউন্ডেশনের মিলনায়তনে প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলন ও শ্রেষ্ঠ ইমাম বাছাই (২০১৮-১৯) অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মৃণাল কান্তি দেব প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ইসলামিক ফাউন্ডেশন সিলেটের পরিচালক ফরিদ উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ডসুপার ভাইজার ফখরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনায় বিশেষ অথিতির বক্তব্যে জেলা নিবার্চনী কর্মকর্তা মোঃ খোরশেদ আলম বলেন-নিবাচনী কার্যক্রম তথা ভোটার তালিকা প্রণয়ন, হালনাগাদ করন ও জনসচেতনতা গড়ে তুলতে ইমামদের অংশগ্রহণ প্রশংসারদাবীদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন – সিলেট সরকারী আলিয়া মাদ্রাসার সহযোগী অধ্যাপক আব্দুল মুছাব্বির, জেলা শিক্ষা অফিসারের প্রতিনিধি মাহবুবুল হক, জাতীয় ইমাম সমিতির সভাপতি মোঃ নুরুল আমিন প্রমুখ। পরে ফাউন্ডেশন ও দেশের অগ্রগতি, বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। বিজ্ঞপ্তি